সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বির্নিমানে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে-গণপূর্ত প্রতিমন্ত্রী

রিপোর্টার / ১২৫ ভিউ
আপডেট সময় : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২, ১:৩৫ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে বিজয় পতাকা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিজয়ের মাসের শেষদিন শনিবার (৩১ ডিসেম্বর) বিকালে ময়মনসিংহ নগরীর সার্কিট হাউজ ময়দানে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখার সভাপতি এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের সভাপতিত্বে সমাবেশ উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি এহতেশামুল আলম।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। এমপি। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশে পরিণত হবে। সেই উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বির্নিমানে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন, আওয়ামীলীগ স্বর্নিভরতা দিয়েছে, উন্নয়নশীল দেশে পরিনত করেছে। তাই আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
সমাবেশে প্রধান বক্তা ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু। এছাড়া সমাবেশে অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, জেলা পরিষদের চেয়ারম্যাান অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ সদর উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসাইন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক কবি ফরিদ আহমদ দুলাল। সমাবেশ সঞ্চালনায় ছিলেন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মাহমুদ আল মামুন। সমাবেশে ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিম ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের নেতৃত্বে জাতীয় পতাকা সম্বলিত একটি সুসজ্জিত বিশাল মিছিল সমাবেশকে আকর্ষণ বৃদ্ধি করেছে। সমাবেশে বিভিন্ন উপজেলা আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, তাতীলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিশাল মিছিল সহকারে উপস্থিত হয়ে সমাবেশকে পরিপূর্ণ করে তুলে।
সমাবেশ শেষে দেশ বরেণ্য শিল্পীদের সাংস্কৃতিক অনুষ্ঠান ও বাংলাদেশ পুলিশ নাট্য দল পরিবেশিত মো. হাবিবুর রহমান বিপিএম বার, পিপিএম বার, অতিরিক্ত আইজিপি বাংলাদেশ পুলিশের গবেষণা ও নির্দেশনায় ১৫ই আগস্ট উপর রচিত গবেষণালদ্ধ নাটক অভিশপ্ত আগস্ট’ মঞ্চস্থ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com