সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

কেন্দুয়ায় ব্যবসায়ী কামরুল ইসলামকে পিটিয়ে আহত করে টাকা নিয়ে গেছে দুর্বৃত্তরা

রিপোর্টার / ১২৪ ভিউ
আপডেট সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩, ৩:৫৭ অপরাহ্ন

কেন্দুয়া প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়ায় মোজাফরপুর ইউনিয়নের মোজাফরপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মো. কামরুল ইসলাম নামের এক ব্যবসায়ীকে লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে তাঁর ব্যবসায়ীক টাকা লুট করে দুর্বৃত্তরা নিয়ে গেছে বলে জানা গেছে।

ঘটনাটি গত ৫ই ফেব্রুয়ারি উপজেলার মোজাফরপুর ইউনিয়নের অচিন্তপুর পাড়ার ইউপি সদস্য মো. সাইফুল আলম ছোটনের গরুর গোয়াল ঘরের পাশে ঘটে।

জানা যায়, গুরুতর আহত মো. কামরুল ইসলাম একজন সাধারণ ধান-পাট, সরিষা এবং যাবতীয় ভূষিমাল ক্রয়-বিক্রয় ব্যবসায়ী তার দোকান মোজাফরপুর মাদ্রাসা বাজারে। ঘটনার দিন ও তারিখে পাট বিক্রি করে বাজার থেকে বাড়ি ফেরার পথে অচিন্তপুর পাড়ার ইউপি সদস্য মো. সাইফুল আলম ছোটনের গরুর ঘড়ের সামনের চলাচলের রাস্তার পাশে যেতেই বেলা ২টার দিকে কোন পূর্ব শত্রুতা ছাড়াই বিনা কারণে আগেই উৎপেতে থাকা একই এলাকার মো. মাজু মিয়া, সাকিব মিয়া, আনজু মিয়া, রুবেল মিয়া, তুরিন মিয়া এবং গোয়াস মিয়া লোহার রড দিয়ে এলোপাথাড়ি বাইরাইয়া কামরুল ইসলামকে গুরুতর আহত করে এবং তার সঙ্গে থাকা পাট বিক্রির নগদ ১লাখ ৮৬ হাজার টাকা নিয়ে চলে যায় দুর্বৃত্তরা।
পরে, আহত মো. কামরুল ইসলামকে রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে একই এলাকার মোফাজ্জল হোসেন ও মো. সানাউল্লাহ তাড়াইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ট করেন।
এ ব্যাপারে মোজাফরপুর ইউপি’র চেয়ারম্যান মো. জাকির আলম ভূঞা জানান- ঘটনাটি সত্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে উভয় পক্ষের সাথে কথা হয়েছে। এখন পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং সামাজিকভাবে সমাধানের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com