বুধবার, ২২ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

কেন্দুয়া প্রেসক্লাবের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

রিপোর্টার / ১৩৯ ভিউ
আপডেট সময় : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩, ২:৫০ অপরাহ্ন

রুকন উদ্দিন: নেত্রকোণা জেলার ঐতিহ্যবাহী কেন্দুয়া প্রেসক্লাবের উদ্যোগে শনিবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ৯নং নওপাড়া ইউপি’র কাউরাট এতিমখানা মাদ্রাসার প্রাঙ্গণে সংক্ষিপ্ত আলোচনা পরবর্তী শতাধিক সুবিধাবঞ্চিত অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আলোচনায় কেন্দুয়া প্রেসক্লাবের সহ-সভাপতি সুনীল পোদ্দারের সভাপতিত্বে ও সিনিয়র সদস্য আশরাফ উদ্দিন ভূঞা’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নেত্রকোণা-৩ কেন্দুয়া আটপাড়ার সংসদ সদস্য ও বাংলাদেশ আ.লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।

এ সময় প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশনায় আপনাদের সার্বিক খোঁজ-খবর নিতে এবং প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা আপনাদের মাঝে পৌঁছে দিতে আমরা আপনাদের পাশে এসেছি। মাননীয় প্রধানমন্ত্রী হচ্ছেন মানবতার মা আর একজন মা সব সময় চেষ্টা করেন তাঁর সন্তানদের সর্বোচ্চ ভাল রাখতে এবং প্রতিনিয়ত তিনি তাই করে যাচ্ছেন। সমাজ উন্নয়ন ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পাশে থেকে অবদান রাখার জন্য এসময় কেন্দুয়া প্রেসক্লাবর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন সংসদ সদস্য অসীম কুমার উকিল।
আলোচনা শেষে প্রধান অতিথি সুবিধাবঞ্চিত অসহায় শীতার্তের হাতে শীত বস্ত্র (কম্বল) তুলে দেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- যুব-উন্নয়নের সাবেক মহা-পরিচালক মো. ফারুক আহমেদ, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজ উর রহমান বিপুল, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম তাজু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দল্লাহ আল ফারুক ছানা, ইউপি চেয়ারম্যান সারোয়ার জাহান কাওসার, কেন্দুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দিলবাহার খান, দপ্তর সম্পাদক কিশোর কুমার শর্মা ও অন্যান্য সদস্যগণ।
এছাড়াও বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, রাজনৈতিক নেতা-কর্মী এবং সুধীজন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com