শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১২ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

খেলাধুলা সামাজিক অবক্ষয় রোধ সহ শারীরিক ও মানসিকভাবে সুস্থ্য রাখে-মেয়র টিটু

রিপোর্টার / ১৪৪ ভিউ
আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩, ২:৪১ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিকভাবে সুস্থ্য রাখে, সামাজিক অবক্ষয় রোধ করে। পরবর্তী প্রজন্মের সঠিক বেড়ে উঠা ও বিকাশে খেলাধুলা অত্যন্ত গুরুত্বপূর্ণ।
মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় সাকিট হাউজ জিমনেশিয়াম মাঠে ময়মনসিংহ সিটি কর্পোরেশন আয়োজিত শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২৩ এ প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন মেয়র। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নত নারীর ক্ষমতায়ন, খেলাধুলার মানোন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্যের উন্নয়ন ইত্যাদি সূচকে দেশকে এগিয়ে নিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে খেলাধুলায় আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশ ভালো করছে।
এ আয়োজনের উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটি সভাপতি মোঃ ফরহাদ আলমে সভাপতিত্বে অনুষ্ঠানে মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শরীফুল ইসলাম বক্তব্য রাখেন।
এ আয়োজনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আওতাধীন বিভিন্ন স্কুল ও মাদ্রাসার প্রায় ৬০০ শিক্ষার্থী দুইটি গ্রুপে মোট ৩০ টি ইভেন্টে অংশগ্রহণ করে। বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশন এর ব্যবস্থাপনায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com