শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

রিপোর্টার / ১২৮ ভিউ
আপডেট সময় : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩, ১:১৮ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : মিথ্যাচার-গুজব সন্ত্রাস-জঙ্গিবাদ ও দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগ। শনিবার (২৮ অক্টোবর) সকালে নগরীর টাউন হল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামীলীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এসময় সভাপতির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র বিরোধী অপশক্তিকে রাজপথে প্রতিহত করে প্রধানমন্ত্রীর উন্নয়ন ধারা অব্যাহত রাখার সংগ্রামে ময়মনসিংহ নগরীতে লাখো জনতার ঢল প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার পুনঃনির্বাচিত হওয়ার পূর্বাভাস বলে মন্তব্য করেন। তিনি কুচক্রী জামাত-শিবির ও বিএনপিকে কঠোর হস্তে দমনের হুশিয়ারি উচ্চারণ করেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন বিএনপি জামাত চক্র দেশকে অস্থিতিশীল করতে নিজেরা নিজেরা দ্বন্দ্ব করে বিভিন্ন কর্মসূচি দিয়ে যাচ্ছে। এই অপশক্তির বিরুদ্ধে সকল নেতাকর্মীকে সোচ্চার থাকতে হবে।
মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত এর সঞ্চালনায় সমাবেশে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন, গোলাম ফেরদৌস জিল্লু, কামাল খান, তাজুল আলম, এডভোকেট আব্দুর রহমান আল হোসাইন তাজ, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রফিকুজ্জামান, শাহজাহান পারভেজ, আনোয়ারা খাতুন, এ বি ছিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আজহারুল ইসলাম, আনোয়ার উল হক রিপন, সাকিল রানা চৌধুরী প্রবাল, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান দুলাল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মাহবুবুল আলম মাসুম, দপ্তর সম্পাদক সুমন চন্দ্র ঘোষ, উপ-দপ্তর সম্পাদক মোঃ শাহানুর আলম শান্ত, ইব্রাহিম মুকট সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সমাবেশের পূর্বে শনিবার সকাল ১১টায় নগরীর ঐতিহাসিক টাউন হল মাঠে মহানগর আওয়ামী লীগ এর অঙ্গ সংগঠন সহযোগী সংগঠন ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী প্লেকার্ড ব্যানার ফেস্টুন হাতে শ্লোগান দিতে দিতে সভা স্থলে এসে হাজির হয়। এর আগে সমবেত জনতার এক বিশাল মিছিল নগরীর টাউন হল নতুন বাজার গাঙ্গিনার পাড় বড়বাজার হয়ে আবার টাউন হল মাঠে এসে শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com