বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভাগীয় সমাবেশে আগামী নির্বাচনের বার্তা দিবেন- ওবায়দুল কাদের

রিপোর্টার / ১২৫ ভিউ
আপডেট সময় : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩, ৪:০১ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : আগামীকাল ময়মনসিংহে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে শুক্রবার (১০ মার্চ) রাতে নগরীর ঐতিহাসিক সার্কিট হাউস মাঠ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এসময় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি জানান, ময়মনসিংহের বিভাগীয় এই সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনের বার্তা দিবেন। তিনি বলেন, আওয়ামী লীগের আমলে যে উন্নয়ন হয়েছে তা জনগনের চোখের সামনে আছে। আমরা ডিজিটাল বাংলাদেশ করেছি এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ করা হবে। সেটাই হবে নির্বাচনের মূল বার্তা। শেখ হাসিনার মূল লক্ষ্য এখন উন্নয়ন নয়, এখন একটাই কাজ মানুষকে বাঁচানো।
এসময় কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক এমপি, গৃহায়ণ ও গনপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি, সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু সহ স্থানীয় ও কেন্দ্রিয় নেতৃবৃন্দ সাথে ছিলেন।
এসময় জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান বলেন, আগামীকাল দুপুর ১টায় প্রধানমন্ত্রী হেলিকপ্টারযোগে নগরীর রফিক উদ্দিন ভ’ইয়া স্টেডিয়াম মাঠে অবতরণ করবেন। সেখান থেকে সার্কিট হাউসে এসে বিশ্রাম নেওয়ার পর প্রধানমন্ত্রী ৭৩টি প্রকল্পের উদ্বোধন এবং ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে বিকাল ৩টায় আওয়ামীলীগ আয়োজিত বিভাগীয় জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com