শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

বঙ্গবন্ধুর ভাবনার মধ্যেই রয়েছে দেশের উন্নয়নের সঠিক রূপরেখা- মেয়র টিটু

রিপোর্টার / ১১৩ ভিউ
আপডেট সময় : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২, ২:৪৯ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, বিশ্বের সফল রাষ্ট্রনায়কেরা আজ তাদের দেশের উন্নয়নে যে ভাবনাগুলো ভাবছেন, বঙ্গবন্ধু অনেক আগেই সে ভাবনাগুলো ভেবেছেন। বঙ্গবন্ধু ভাবনার মধ্যেই রয়েছে দেশের উন্নয়নের সঠিক রূপরেখা।
রবিবার (১৮ ডিসেম্বর) সার্কিট হাউজ মাঠে ময়মনসিংহ জেলা প্রশাসনের বাস্তবায়নে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সহযোগিতায় জাতীয় গ্রন্থ কেন্দ্র আয়োজিত বইমেলার ৩য় দিনে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মেয়র। মেয়র তার বক্তব্যে ১৭৫৭ সালের পলাশীর প্রান্তড়ে বাংলার স্বাধীনতা সূর্যাস্ত থেকে ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধ পর্যন্ত বাংলাদেশের মহান স্বাধীনতা পর্যন্ত পর্যায়ক্রমিক ইতিহাস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানকে তুলে ধরেন।
ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব রাজীব কুমার সরকার, ময়মনসিংহ সম্মিলিত সাংস্কৃতিক জোট ও নকশিকাঁথার সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউদ্দিন আহমেদ এবং কবি ও প্রবন্ধিক সোহরাব পাশা এ আলোচনায় অংশগ্রহণ করেন। এছাড়াও অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সফিকুল ইসলাম স্বাগত বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com