বুধবার, ২২ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ২০

রিপোর্টার / ১২৪ ভিউ
আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩, ২:৩১ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথকভাবে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী ও সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণে চুরি ছিনতাই ডাকাতি ও মাদক প্রতিরোধসহ আদালতের পরোয়ানা ভুক্ত পলাতক আসামিদের গ্রেফতার করে চলমান মামলা সমুহ অল্প সময়ের মধ্যে নিষ্পত্তি করতে কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় পুলিশ অভিযান পরিচালনা করিয়া ২০ জনকে গ্রেফতার করেছে।
এর মাঝে এসআই মনিতোষ মজুমদার এর নেতৃত্বে একটি টীম কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে পাটগুদাম মোড়স্থ হতে ১জন মাদক ব্যবসায়ী মোঃ পিয়াল হাসানকে গ্রেফতার করেন এবং আসামীর নিকট হতে ৩২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসআই ফারুক আহম্মেদ এর নেতৃত্বে একটি টীম কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে গাঙ্গিনারপাড়স্থ রমেশ সেন রোড পতিতাপাল্লীর ২নং গেইটের সামনে হতে ১জন মাদক ব্যবসায়ী রতন পালকে গ্রেফতার করেন এবং আসামীর নিকট হতে ৩২ লিটার দেশীয় মদ উদ্ধার করা হয়। এসআই শাহজালাল এর নেতৃত্বে একটি টীম কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে আকুয়া বাইপাস মোড় হতে ১জন মাদক ব্যবসায়ী মোঃ কাউসার আহমেদ @ রনিকে গ্রেফতার করেন এবং আসামীর নিকট হতে ইনজেকশন উদ্ধার করা হয়। এসআই কামরুল ইসলাম এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে টাউন হল মোড় হইতে নিয়মিত মামলার আসামী সিয়াম ওরফে তিনকান সিয়ামকে গ্রেফতার করা হয়। এসআই উমর ফারুক এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে বাঘেরকান্দা হতে যৌতুক মামলার আসামী রতন মিয়াকে গ্রেফতার করা হয়। এসআই ফারুক আহম্মেদ এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে ষ্টেশন রোড হতে চুরি মামলায় আসামী শান্তকে গ্রেফতার করা হয়। এসআই আনোয়ার হোসেন-২ এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে দিঘারকান্দা বাইপাস হতে ডাকাতির চেষ্টা মামলায় আসামী আরাফাত হোসেন রিপনকে গ্রেফতার করা হয়। এসআই উমর ফারুক সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় কোতোয়ালী মডেল থানাধীন গোষ্ঠা উত্তরপাড়া হতে জুয়া খেলার অপরাধে ৬জন জুয়াড়ী মোঃ শরিফুল ইসলাম, মোঃ উজ্জল মিয়া, মোঃ নজরুল ইসলাম, মোঃ হারুন অর রশিদ, মোঃ আরিফুল ও মোঃ আবুল কালাম আজাদকে গ্রেফতার করেন। এএসআই হুমায়ুন কবির সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় কোতোয়ালী মডেল থানাধীন আলীয়া মাদ্রাসা এলাকা হতে অন্যান্য মামলার আসামী শাহরিয়া হাসান উৎস ও রাশেদুল ইসলামা রাজুকে গ্রেফতার করেন।
ইহা ছাড়াও এসআই রুবেল, ০১নং ফাড়ি, মুহাম্মদ জহিরুল ইসলাম, অসীম কুমার দাস,তাইজুল ইসলাম, এএসআই সুজন চন্দ্র সাহা প্রত্যেকে থানা এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া মোট ০৫টি জিআর বডি তামিল করেন। জিআর গ্রেফতারী পরোয়ানায় ৫ জন হলেন, মোঃ সাগর মিয়া, রমজান আলী, মোঃ শরীফ, মোঃ আসিরুল ইসলাম। উল্লেখ্য যে, একই ব্যক্তির নামে একাধিক ওয়ারেন্ট রহিয়াছে। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com