শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ১১

রিপোর্টার / ৭৭ ভিউ
আপডেট সময় : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩, ১:৫৬ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথকভাবে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী ও সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণে চুরি ছিনতাই ডাকাতি ও মাদক প্রতিরোধসহ আদালতের পরোয়ানা ভুক্ত পলাতক আসামিদের গ্রেফতার করে চলমান মামলা সমুহ অল্প সময়ের মধ্যে নিষ্পত্তি করতে কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় পুলিশ অভিযান পরিচালনা করিয়া ১১ জনকে গ্রেফতার করেছে।
এর মাঝে এসআই রুবেল এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে কোতোয়ালী মডেল থানাধীন পাটগুদাম এলাকা হতে অন্যান্য মামলার আসামী মামুন মিয়াকে গ্রেফতার করা হয়। এসআই শারমিন জাহান শাম্মী এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করো ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন চরপাড়া এলাকা হতে নারী ও শিশু মামলার আসামী আতিকুর রহমান সাকিবকে গ্রেফতার করা হয়। এসআই শাহজালাল এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন আকুয়া এলাকা হতে চুরি মামলার আসামী মোঃ কামাল মিয়াকে গ্রেফতার করা হয়। এসআই হারুন অর রশিদ এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন অষ্টধার এলাকা হতে অন্যান্য মামলার আসামী লোকমান আলীকে গ্রেফতার করা হয়। এএসআই আমিরুল ইসলাম এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে কোতোয়ালী থানাধীন পাটগুদাম এলাকা হতে অন্যান্য মামলার আসামী সজল মিয়াকে গ্রেফতার করা হয়।
ইহা ছাড়াও এসআই কামরুল হাসান, রিফাত আল আফসানী, অসীম কুমার দাস, এএসআই মাহমুদুল হাসান, ফারহাদ, প্রত্যেকে থানা এলাকায় পৃথক পৃথ অভিযান পরিচালনা করিয়া জিআর সাজা ২টি, জিআর ২টি, সিআর সাজা ১টি এবং সিআর ১টি সহ সর্ব মোট ৬টি বডি তামিল করেন। জিআর সাজা গ্রেফতারী পরোয়ানায় ২ জন মোঃ হুমায়ুন কবির ও মোঃ শফিকুল ইসলাম ওরফে মানিক। জিআর গ্রেফতারী পরোয়ানায় ২ জন মতিউর রহমান ও মোঃ শামছুল হক। সিআর সাজা গ্রেফতারী পরোয়ানায় ১ জন মোঃ জিয়াউর রহমান। সিআর গ্রেফতারী পরোয়ানায় ১ জন মোঃ আলমগীর হোসেন। উল্লেখ্য যে, একই ব্যক্তির নামে একাধিক মামলা/ওয়ারেন্ট রহিয়াছে। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com