সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

সিটি কর্পোরেশন প্রাঙ্গণে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করেছেন মেয়র টিটু

রিপোর্টার / ১৪০ ভিউ
আপডেট সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩, ১০:০৬ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার : আজ সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় নগর ভবন প্রাঙ্গণে ৬ মাস থেকে ৫ বছর বয়সী শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাইয়ে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
এ ক্যাম্পেইনে সকাল ০৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সিটি কর্পোরেশনের ৫ টি স্থায়ী ও ৩০১ টি স্থায়ী কেন্দ্রে ৬ থেকে ১১ মাস বয়সী ৯ হাজার ৩৪১ জন শিশুকে একটি করে নীল রঙের ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৫৭ হাজার ১২১ জন শিশুকে একটি লাল রঙের ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা রয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের।
ক্যাম্পেইন উদ্বোধনকালে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী চান প্রতিটি মানুষ নিরাপদ থাকুক। সে লক্ষ্যকে সামনে রেখে প্রতিবছর এ ক্যম্পেইন করা হয়। এবার সিটি কর্পোরেশনের প্রায় ৬৬ হাজার শিশুকে এবার ভিটামিন এ খাওয়ানো হবে। ইতোপূর্বে সকল ক্যাম্পেইনে লক্ষ্যমাত্রার শতভাগ অর্জন করতে পেরেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। এ অর্জন এবারও অব্যাহত থাকবে।
উদ্বোধনকালে মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, সংরক্ষিত আসনের কাউন্সিলর হামিদা পারভীন, ভারপ্রাপ্ত সচিব অন্নপূর্ণা দেবনাথ, প্রধান প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, স্বাস্থ্য বিভাগ ও অন্যান্য বিভাগের কর্মকর্তা কর্মচারিবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com