শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৫৫ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

জেলা পরিষদ নির্বাচনে আ’লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে ফুলবাড়িয়া আ’লীগের মত বিনিময়

রিপোর্টার / ৭৯ ভিউ
আপডেট সময় : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২, ৭:১৭ পূর্বাহ্ন

মো. আব্দুস ছাত্তার : নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই উত্তাপ বাড়ছে নির্বাচনের। প্রার্থীদের দৌড়ঝাঁপ ও ভোটারদের কানাকানিতে জমে উঠেছে ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচন। গতকাল বৃহস্পতিবার বিকালে ফুলবাড়িয়া পৌর ভবনে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী অধ্যাপক ইউসুফ খান পাঠান (আনারস) কে বিজয়ী করার লক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময়ের আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগ ফুলবাড়িয়া উপজেলা শাখা। এতে অংশ নেন ফুলবাড়িয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য, সাধারণ সদস্য, আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি এড. ইমদাদুল হক সেলিম। সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদ।
চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক ইউসুফ খান পাঠান (আনারস প্রতিক) ভোট প্রার্থনা করে বিগত দিনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে বক্তৃতা করেন এবং তাকে পুনরায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করে আনারস প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করার আশ^াস দেন।
এ সময় আরও বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এড. শামছুল হুদা, সহ-সভাপতি ও পৌর মেয়র মো. গোলাম কিবরিয়া, কুশমাইল ইউনিয়ন আ’লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আ. বাতিন পুলু, এনায়েতপুর ইউনিয়ন আ’লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান বুলবুল হোসেন, ফুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন বাদল, রাঙ্গামাটিয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম চৌধুরী (মুক্তা), বালিয়ান ইউপি মেম্বার ও আ’লীগ নেতা মুনজুরুল হক, নাওগাও ইউপি মেম্বার ও ওয়ার্ড আ’লীগের সেক্রেটারি মুঞ্জুরুল হক প্রমুখ। এ সময় মঞ্চে ফুলবাড়িয়া ৮নং ওয়ার্ড সদস্য প্রার্থী এডভোকেট মফিজ উদ্দিন মন্ডল (টিউবওয়েল) সহ জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com