বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:২১ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

র‌্যাবের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

রিপোর্টার / ৫৭ ভিউ
আপডেট সময় : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২, ৩:০০ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে মাদক ও হেরোইনসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। গত ৩০ অক্টোবর র‌্যাব-১৪, ময়মনসিংহ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী মুক্তাগাছা হতে একটি মোটরসাইকেল করে মাদকদ্রব্য ও হেরোইন বহন করে ময়মনসিংহের উদ্দেশ্যে নিয়ে আসছে। পরে অভিযানিক দলটি নগরীর খাগডহর এলাকায় একটি মোটর সাইকেলে বসা মাদক ব্যবসায়ী ইমরান হোসেন (২৩), পিতা-নুরনবী, সাং-খাগডহর, থানা-কোতোয়ালী,জেলা-ময়মনসিংহ এর দেহ তল্লাশী করে তার হেফাজত হতে ৭ গ্রাম হেরোইন, ৪টি ট্যাবলেট, ৪১০টাকা ও একটি মোটর সাইকেল জব্দ করে।
এরপর উক্ত আভিযানিক দলটি ৩১ অক্টোবর রাতে আরও একটি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানাধীন সত্রাশিয়া বাজারস্থ বায়তুন নুর কেন্দধীয় জামে মসজিদের পূর্ব পাশের আসামী রেজাউল করিম এর মালিকাধীন রেজাউল ভ্যারাইটিস স্টোর দোকান এর ভিতরে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করছে। উক্ত সংবাদটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করিয়া ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে উক্ত আভিযানিক দলটি আসামী- রেজাউল করিম(২৩), পিতা-মৃত জালাল উদ্দিন, সাং-সত্রাশিয়া, থানা-মু৩াগাছা, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করে এবং ধৃত আসামীর হেফাজত হতে উদ্ধারকৃত আলামত ১৫ গ্রাম হেরোইন উদ্ধার পূর্বক জব্দ করে।
গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহ জেলার বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com