শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:১৬ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

ফুলবাড়িয়ায় এসইএফ ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

মো. আব্দুস ছাত্তার : / ২১ ভিউ
আপডেট সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২, ১:১৯ অপরাহ্ন

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে শাহীন শিক্ষা পরিবার (এফইএফ) ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে গত শুক্রবার (১৮ নভেম্বর)। ফুলবাড়িয়া মেইন রোডস্থ শাহীন স্কুল ফুলবাড়িয়া শাখায় আয়োজিত বৃত্তি পরীক্ষায় বিভিন্ন স্কুলের ১৭৫ জন শিক্ষার্থী অংশ নেয়।
শাখা পরিচালক মো. খায়রুল বাশার জানান, মেধা বিকাশে দীর্ঘদিন যাবত শাহীন শিক্ষা পরিবার প্রতি বছর এ ধরনের প্রতিযোগিতার আয়োজন করে থাকে। করোনার কারণে গত দুই বছর এ জাতীয় কার্যক্রম বন্ধ ছিল। এখন আবার এটি পুনরায় উজ্জীবিত করা হলো। এ জাতীয় উদ্যোগে অভিভাবকদের ব্যাপক আগ্রহ লক্ষ্য করা গেছে। প্রশ্নটা অনেকটা গতানুগাতিক না হওয়ায় শিক্ষার্থীদের মধ্যে পড়ার আগ্রহটা বেশি সৃষ্টি হবে বলে মনে করেন এ পরিচালক।
শাখার অপর পরিচালক মো. শাকিলুজ্জামান জানান, শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতা মনোভাব সৃষ্টি করা এ আয়োজনের অন্যতম উদ্দেশ্য। সু-শৃঙ্খল পরিবেশে শিক্ষার্থী ও অভিভাবকদের অনেক সহযোগিতা ছিল। সার্বিক বিবেচনায় চমৎকার একটি আয়োজনে পরীক্ষাটি শেষ করতে পেরেছি। অভিভাবকদের বসার জন্য আলাদা প্যান্ডেল ছিল। শিক্ষার্থীদের আসন পেতে কোন প্রকার সমস্যা হয়নি। সর্বমোট ১৭৫ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। এর মধ্যে অন্যান্য কিন্ডার গার্টেন ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১৪০জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com