সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম::
নগরীর ১ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন মসিক মেয়র বর্জ্য ব্যবস্থাপনায় ট্রিটমেন্ট প্ল্যান্টের ভিত্তি প্রস্তর স্থাপন করেন মেয়র টিটু কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল হাসপাতালে দুদকের অভিযান ঈশ্বরগঞ্জে সড়কের পাশ থেকে অবৈধভাবে মাটি কেটে নেয়ায় ভাটা মালিককে জরিমানা কেন্দুয়ায় শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন রোটারিয়ান এম নাজমুল হাসান কলমাকান্দায় বরদল উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী ধোবাউড়ায় জমি দখলের পায়তারা ও প্রাণ নাশের হুমকির অভিযোগ মদনে দুই অবৈধ অটো স্ট্যান্ড উচ্ছেদ ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ০৮ র‌্যাবের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গাজীপুর থেকে গ্রেফতার
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

জননেত্রী শেখ হাসিনা ময়মনসিংহ সিটি কর্পোরেশন বাসির উন্নয়নে অত্যন্ত আন্তরিক-মেয়র টিটু

রিপোর্টার / ১০৮ ভিউ
আপডেট সময় : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩, ২:০৬ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ সিটি কর্পোরেশন বাসীর উন্নয়নের জন্য সকল সময় আন্তরিক ভাবে আমাদের যে কোন চাহিদাকে পুরন করার ক্ষেত্রে এগিয়ে এসেছেন। যার কারণে আমরা ময়মনসিংহ বাসির জন্য কিছু কাজ করার সুযোগ পেয়েছি। শুক্রবার (০৬ জানুয়ারী) বিকেলে নগরীর ৬ নং ওয়ার্ডে তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্পের আওতায় আকুয়া ভাঙ্গা ব্রীজ সংলগ্ন নব নির্মিত ২৫ হর্স পাওয়ারের প্রতি ঘন্টায় ৭৫ হাজার লিটার পানি উত্তোলনে সক্ষম পাম্প হাউজ স্থাপন উদ্বোধনকালে মেয়র একথা বলেন। মেয়র আরও বলেন, বৈশ্বিক মহামারি করোনা এবং রাশিয়া ইউক্রেন যুদ্ধে আমাদের উন্নয়নের গতি বাধাগ্রস্থ হয়েছে। এই প্রতিবন্ধকতা না থাকলে আমরা আরো বেশী উন্নয়ন আপনাদের সামনে উপস্থাপন করতে পারতাম। আমরা চেষ্টা করে যাচ্ছি এই সীমাবদ্ধতার মধ্য থেকেও আপনাদের জন্য কাজ করতে পারি। আমরা বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সংকট কাটিয়ে আমরা আরো দুর্বার গতিতে এগিয়ে যাব। ময়মনসিংহ শহরকে বসবাস যোগ্য সন্দর শহর হিসেবে গড়ে তুলব। মেয়র আরো বলেন, অত্র এলাকার রাস্তাঘাটের উন্নয়ন ইতোমধ্যে হয়েছে। অন্যান্য কাজ চলমান রয়েছে। নতুন যে রাস্তা গুলি বাকি আছে সেগুলিও বাস্তবায়নে কাজ করব। এছাড়াও আলোকিত নগর গড়ার লক্ষ্যে আগামী কয়েকদিনর মধ্যে আপনাদের এলাকার আধুনিক এলইডি বাতির উদ্বোধন করা হবে।
উদ্বোধনকালে ৬নং ওয়ার্ডের সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, ২৮,২৯,৩০ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর কাওসার-ই-জান্নাত, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী মোঃ আজাহারুল হক, নির্বাহী প্রকৌশলী মোঃ মামুন-অর-রশিদ, ০৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এম এ কদ্দুছ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com