বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম::
ধোবাউডায় ডিপিএল সিজন ৪-এর উদ্বোধন ফুলবাড়িয়া উপজেলা নির্বাহি কর্মকর্তার এক বছর পূর্তিতে ফুলেল শুভেচ্ছা ফুলপুরে প্রাতিষ্ঠানিক ডেলিভারী বিষয়ক সভা ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ৯ এলজিইডির নির্বাহী প্রকৌশলীর ওপর হামলার ঘটনায় বকশীগঞ্জে মানববন্ধন কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ চট্টগ্রাম এলজিইডি’র নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন মৃত্তিকা গবেষণা সুবিধা জোরদারকরণ প্রকল্পের আওতায় পাঁচ দিনব্যাপী প্রশিক্ষণ শুরু গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ নান্দাইলে মরহুম আব্দুল জলিল মানবকল‍্যান ফাউন্ডেশন উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে বিনামুল্যে শিক্ষা উপকরন বিতরন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

র‌্যাবের অভিযান : ফুলপুরে মাদ্রাসা ছাত্র বলাৎকারের আসামী গ্রেফতার

রিপোর্টার / ৩১ ভিউ
আপডেট সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩, ৩:১৬ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ফুলপুরে ৮ বছরের মাদ্রাসা ছাত্র বলাৎকারের ঘটনায় একমাত্র আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, ময়মনসিংহ। আলোচিত এই ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১৪ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ১৭ জানুয়ারি সকালে ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার শ্রীধরপুর গ্রাম থেকে উক্ত মামলার একমাত্র আসামী মো: মনতাজ আলী (৫০), পিতা: মৃত সহর আলী, গ্রাম-বাইল্লাহ, থানা-ফুলপুর, জেলা- ময়মনসিংহ’কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে। এছাড়াও উপরোক্ত ঘটনার মতো যাতে আর কোন ঘটনার মাধ্যমে কোন নারী/শিশু ধর্ষণ ও নির্যাতনের শিকার না হয় সে প্রেক্ষিতে র‌্যাবের টহল তৎপরতা ও গোয়েন্দা নজরদারী অব্যাহত থাকবে।
উল্লেখ্য, ঘটনার কযেকদিন পূর্ব হতে উক্ত আসামী সন্ধ্যার পর মসজিদে নামাজ পড়ার কথা বলে ভিকটিমকে ভয়ভীতি দেখাইয়া বলাৎকার করে আসছিলো। ভিকটিম ভয়ে বিষয়টি কারো কাছে প্রকাশ করে না। গত ৬ জানুয়ারি ২০২৩ইং রাতে ময়মনসিংহ জেলার ফুলপুর থানাধীন বালিয়া গ্রামে জনৈক মুনসুর আলীর নির্মানাধীন বিল্ডিং ঘরের ভিতর ভিকটিমকে নামাজের কথা বলে ডেকে নিয়ে পুনরায় বলাৎকার করাকালে ভিকটিমের ডাকচিৎকারে ভিকটিমের বড় ভাই মোহাম্মদ আরিফুল ইসলাম ও ভিকটিমের মা মোছাম্মৎ মাজেদা খাতুন ঘটনাস্থলে গিয়ে ঘটনার প্রত্যক্ষ করিয়া আসামীকে আটক করার চেষ্টা করলে আসামী মমতাজ আলী দৌড়ে পালিয়ে যায়। এর পরিপ্রেক্ষিতে, বলাৎকারকারী মমতাজ আলী (৫০) এর বিরুদ্ধে ভিকটিমের মা বাদী হয়ে গত ৮ জানুয়ারি ২০২৩ইং তারিখ দুপুর ১৫.৩০ ঘটিকায় ময়মনসিংহ জেলার ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধন /২০০৩) এর ৯(১) ধারায় একটি মামলা দায়ের করে।
গ্রেফতারকৃত আসামীকে ময়মনসিংহ জেলার ফুলপুর থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com