বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৪ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

ফ্রেন্ডস ক্লাবের আয়োজনে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

রিপোর্টার / ৫২ ভিউ
আপডেট সময় : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩, ২:৩৮ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : “ক্রীড়াই শক্তি-ক্রীড়াই বল মাদক ছেড়ে মাঠে চল” এই প্রতিপাদ্য নিয়ে ফ্রেন্ডস ক্লাব, মনতলা, সদর ময়মনসিংহের আয়োজনে এবং উপদেষ্টা মন্ডলী ও ক্রীড়াপ্রেমী এলাকাবাসীর সহযোগিতায় মেয়র কাপ (জিপিএল) ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার গণেশ্যামপুর মনতলা বাজার সংলগ্ন মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগ সভাপতি মোঃ ইকরামুল হক টিটু। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বির্নিমানে নতুন প্রজন্মের শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলা ধুলায় অংশ গ্রহণ করতে হবে। এত সুন্দর মনের মানুষ তৈরী হয়। খেলাধুলার মাধ্যমে শরীর ও মনের বিকাশ ঘটে। মেয়র আরো বলেন, খেলাধুলার বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত আন্তরিক। প্রান্তিক পর্যায়ে খেলাধুলার মান বৃদ্ধিতে তিনি জেলা উপজেলায় স্টেডিয়াম নির্মাণ করছেন। সুস্থ্য সমাজ গড়তে তিনি কাজ করছেন।
খেলার শুরুতে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ আল মামুন আরিফ। ফাইনাল খেলায় মোহনবাগান প্রথমে ১২ ওভার ব্যাটিং করে সব উইকেট হারিয়ে ২৭ রান সংগ্রহ করে অপর দিকে গলগন্ডা ইয়ুথ ক্লাব ২৮ রান করে ৯ উইকেটে জয়লাভ করে।
৯ নং খাগডহর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ মাহমুদুল হাসান কামরুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আবুল বাশার, ৯ নং খাগডহর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ খায়রুল আলম সোহাগ, ময়মনসিংহ মটরযান কর্মচারী ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ইখতিয়ার আহম্মেদ রনি। আরো উপস্থিত ছিলেন উপদেষ্টা মোঃ সুরুজ আলী বেপারী, মোঃ আব্দুল কাইয়ুম, মোঃ আরিফ রব্বানী সহ অন্যান্য নেতৃবৃন্দ। উপস্থাপনয় ছিলেন বনলতা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি মোঃ শাহাব উদ্দিন। ইভেন্ট ম্যানেজার মোঃ আব্দুর রহিম। সঞ্চালনায় ছিলেন অর্ণব আরিফ, শাহিনুর আলম শুভ, ফজলে রাব্বি, জাকারিয়া শায়ন। অনুষ্ঠানে ফ্রেন্ডস ক্লাবের সদস্য বৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ ক্রীড়ামোদি দর্শক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com