শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

কিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে ১৫০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী নারী আটক

নজরুল ইসলাম খায়রুল / ২৪৬ ভিউ
আপডেট সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২, ৭:০০ অপরাহ্ন

কিশোরগঞ্জে ১৫০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ রোকেয়া বেগম (৪০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে গত রোববার (১৬ অক্টোবর) দিনগত রাতে এই তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

আটক নারী মাদক ব্যবসায়ী রোকেয়া বেগম (৪০) ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার খিরাখলা এলাকার মৃত রোকন উদ্দিনের স্ত্রী।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার (১৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার সিদ্ধেশরীর মোড় এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এসময় নারী মাদক ব্যবসায়ী রোকেয়া বেগমকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ১৫০৫ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইলফোন উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক অনুসন্ধানে ও জিজ্ঞাসাবাদে আটক নারী মাদক ব্যবসায়ী রোকেয়া বেগম (৪০) দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এএসপি মোহাম্মদ আক্কাছ আলী জানান, অভিযানে আটকের পর নারী মাদক ব্যবসায়ী রোকেয়া বেগম (৪০) এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com