সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

কৃষক শ্রমিক জনতা লীগ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার কর্মী সভা অনুষ্ঠিত

রিপোর্টার / ১০৫ ভিউ
আপডেট সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩, ৪:০৭ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : কৃষক শ্রমিক জনতা লীগ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ মার্চ) বিকেলে নগরীর টাউন হল এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। কৃষক শ্রমিক জনতা লীগ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখা আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম। এসময় তিনি বলেন, আমি বৃহত্তর ময়মনসিংহের মানুষ। মহান মুক্তিযুদ্ধে এ অঞ্চলের মানুষ বেশী অংশ গ্রহণ করেছে। কিন্তু অত্র অঞ্চলের মানুষের মূল্যায়ন হয়নি। আমরা মূল্যায়ন পাওয়ার চেষ্টাও করিনি। তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধ করেছি কিছু পাওয়ার আশায় নয়। মুক্তিযুদ্ধ করেছি মানুষের সম্ভ্রম ও দেশের অধিার রক্ষায়। তিনি বলেন, সরকার গঠনের জন্য দল গঠন করি নাই। আমার মূখ্য উদ্দেশ্য হলো দেশের নিপিড়ীত মানুষের পাশে দাঁড়ানো। এদলটা পেন্টের বা চেয়ারের দল নয়। অবহেলিত গামছার দল। যা নিপিড়ীত মানুষ ব্যবহার করে। মুক্তিযুদ্ধের সময় আহত রক্তাক্ত মানুষের একমাত্র সম্বল ছিল গামছা। যা দিয়ে ক্ষত স্থান বেধে রক্ত বন্ধ করে মানুষের প্রাণ বাঁচানো যেত। তিনি আওয়ামী লীগের উদ্দেশ্যে বলেন ভেবে চিন্তে চলবেন। বঙ্গবীর বলেন, বঙ্গবন্ধুকে ভালবেসে দেশকে ভালবেসিছি। বঙ্গবন্ধুকে না পেলে এতদুর আসতে পারতাম না। তাকে ভালবেসে হত্যার প্রতিবাদ করেছি। আমি বঙ্গবন্ধুর রাজনীতি করি। আওয়ামী লীগ করিনা।
সংগঠনের জেলা শাখার সভাপতি প্রিন্সিপাল আ: রশিদ এর সভাপতিত্বে এবং জেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক শাহিনুর আলম ও মহানগর শাখার সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতিক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার।
আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির আহবায়ক হাবিবুন নবী সোহেল, ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির আহবায়ক রিফাতুল ইসলাম দ্বীপ। আরো বক্তব্য রাখেন কেন্দ্রিয় কমিটির সদস্য সৈয়দ মাহবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর হক, মহানগর শাখার সভাপতি এ,কে,এম উজ্জ্বল খান, শেরপুর জেলা আহবায়ক জুবায়েদুল ইসলাম বাবু, কিশোরগঞ্জের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, টাঙ্গাইলের সাধারণ সম্পাদক আবু সালেহ, শখিপুর প্রতিনিধি সাবেক মেয়র সানোয়ার হোসেন সজিব, মহানগরের মোঃ হেলাল উদ্দিন, সদর উপজেলার আবু তাহের, ফুলবাড়িয়া সভাপতি কাজী ইমান আলী, ফুলপুর সাধারণ সম্পাদক আবুল কাসেম, হালুয়াঘাট সাধারণ সম্পাদক বাবুল দেবনাথ প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এডভোকেট বিল্লাল হোসেন। সভা সহযোগিতায় ছিল যুব আন্দোলন, ছাত্র আন্দোলন, ময়মনসিংহ জেলা শাখা। এসময় কৃষক শ্রমিক জনতা লীগের জেলা, উপজেলা, মহানগর ও ইউনিয়ন পর্যায়ের নেতা কর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com