মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

কেন্দুয়ায় শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন রোটারিয়ান এম নাজমুল হাসান

রিপোর্টার / ১১৫ ভিউ
আপডেট সময় : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩, ৩:৪৬ অপরাহ্ন

কেন্দুয়া প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়ায় সাবেক জেলা বিএনপি’র উপদেষ্টা, কেন্দ্রীয় জিয়া মঞ্চের সহ-সভাপতি, রোটারিয়ান ও উপজেলার গোপালপুর কলেজের প্রতিষ্ঠাতা এম. নাজমুল হাসান তৃতীয় পর্যায়ে গরীব, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে রবিবার ২৯ জানুয়ারি ১১ নং চিরাং ইউনিয়নের চিরাং বাজারে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন।

শীতবস্ত্র (কম্বল) বিতরণে ১১ নং চিরাং ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম মোস্তফা, সাধারন সম্পাদক হাফিজুর মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব ইউসুফ খান পাঠান, উপজেলা শ্রমিকদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ আহমেদ, সদস্য সচিব এনামুল হক শামীম, ছাত্রদল, যুবদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবকদল ও সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণের আগে উপস্থিত সকলকে নিয়ে উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মরহুম নুরু কমান্ডারের কবর জিয়ারত ও তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন বিএনপি’র এই নেতা।

রোটারিয়ান এম নাজমুল হাসান বলেন- বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কেন্দুয়া এবং আটপাড়া উপজেলার গরিব, অসহায়, দুস্থ এবং সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে শীত আসার সাথে সাথেই আমি আমার সাধ্যমতো শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছি। আগামীকাল আটপাড়া উপজেলায় শীতবস্ত্র বিতরণের মধ্যদিয়ে এ বিতরণ কাজ সমাপ্ত করব ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com