রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

দুর্গাবাড়ি মন্দিরে ৫৬ প্রহরব্যাপী শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন চলছে

রিপোর্টার / ৬১ ভিউ
আপডেট সময় : বুধবার, ৭ জুন, ২০২৩, ৩:০০ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : পরমেশ্বর শ্রীশ্রী গোবিন্দের কৃপায় আর্জধর্ম জ্ঞান প্রদায়িনী সভার উদ্যোগে শ্রীশ্রী ভাগবত ধর্মোৎসবের শুভ সূচনা হয়েছে। আপনাদের প্রতি বিন¤্র আবেদন আপনারা ভক্তিসহকারে এই হরিনাম সংকীর্তন মহাযজ্ঞে সবান্ধব অংশগ্রহণ পূর্বক সার্বিক সহযোগিতায় দান করুন। দর্শনাভিলাষী- আর্জধর্ম জ্ঞান প্রদায়িনী সভা, (ধর্মসভা) দুর্গাবাড়ি সভাপতি প্রফেসর বিমল কান্তি দে ও সাধারণ সম্পাদক শ্রী শংকর সাহা।
ধর্মের গ্লানি ও পাপের কলুষতা থেকে প্রাণকে মুক্ত করে হৃদয়ে পূণ্যভাবের প্রদীপ প্রজ্জ্বলন করার একমাত্র উপায় ভাগবৎ পাঠসহ তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন। এই শুদ্ধ সংকল্পের বশবর্তী হয়ে বিশ্বমানবের পাপমোচন এবং বিশ্বশান্তি কামনায় সনাতন সম্প্রদায়ের প্রাণকেন্দ্র ময়মনসিংহ নগরীর দুর্গাবাড়ী মন্দির প্রাঙ্গণে প্রতি বছরের ন্যায় এবারও ভাগবত ধর্মোৎসব উপ কমিটি (আর্যধর্ম জ্ঞান প্রদায়িনী সভা) ময়মনসিংহের আয়োজনে চলছে ৫৬ প্রহরব্যাপী ভুবন মঙ্গল শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন। গতকাল বুধবার (৭ জুন) সন্ধায় নাম সংকীর্তন পরিবেশন করছে জয় গুরু সনাতন সম্প্রদায়, ফিরদপুর। ভুবনমঙ্গল হরিনাম সংকীর্তন মহাযজ্ঞে আপনাদের সকলকে বিনীত আমন্ত্রণ জানিয়েছেন ভাগবত ধর্মোৎসব উপ কমিটির সভাপতি শ্রী স্বপন কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক শ্রী বিধুভূষণ সাহা রায়।
৫৬ প্রহরব্যাপী শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তনে নামসুধা বিতরণে-জয় গুরু সনাতন সম্প্রদায়, পরিদপুর, শ্রীমান মহাপ্রভু সম্প্রদায়-মাদারীপুর, গৌর সুন্দর সম্প্রদায়-খুলনা, পতিত পাবন সম্প্রদায়-যশোর, শিব মন্দিন সম্প্রদায়-রাজবাড়ী ও কুলেশ্বরী সম্প্রদায়-নেত্রকোণা। ১১ জুন রবিবার শ্রীশ্রীকৃষ্ণের অষ্টকালীন লীলাকীর্তন পরিবেশনায় থাকবেন শ্রী অমল ব্যানার্জি-ফরিদপুর, শ্রীমতি আশালতা মন্ডল-সাতক্ষীরা ও শ্রী চৈতন্য দাস-যশোর। ১২জুন সোমবার ভোর ৫টা ৩১মিনিটে নাম সংকীর্তন সহকারে নগর পরিক্রমা। অংশগ্রহণে কৃষ্ণপ্রেমী ভক্তবৃন্দ। মধ্যাহ্নে-মহাপ্রভুর ভোগরাগ ও মহন্ত বিদায়। অপরাহ্ন-৪টায় মহাপ্রসাদ বিতরণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com