সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪৭ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

নানা কর্মসূচির মধ্য দিয়ে দৈনিক যুগান্তরের দুই যুগ উদযাপন

রিপোর্টার / ৯২ ভিউ
আপডেট সময় : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩, ২:৫৭ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : দৈনিক যুগান্তরের দুই যুগ পদার্পণ উপলক্ষে বুধবার (০১ ফেব্রুয়ারি) সকালে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে দোয়া মাহফিল, আলোচনা, স্বজন সম্মাননা, কেককাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইউসুফ আলী, জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান, পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞাঁ এবং জেলা আইনজীবি সমিতির নবনির্বাচিত সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্মাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।
যুগান্তর ব্যুরো চীফ আতাউল করিম খোকনের সভাপতিত্বে এবং স্টাফ রিপোর্টার ও ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায় এর সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি মোশাররফ হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক বাবুল হোসেন। ধন্যবাদ জ্ঞাপন করেন স্বজন সমাবেশ ময়মনসিংহের সাাধারণ সম্পাদক বিপ্লব বসাক।
শুরুতেই মানস তালুকদারের নেতৃত্বে বহুরূপী শিল্পী গোষ্ঠির নৃত্যশিল্পীদের মনোজ্ঞ নৃত্য পরিবেশনায় অনুষ্ঠানের সুচনা হয়। পরে অতিথি ও সম্মাননাপ্রাপ্ত চারজনকে উত্তরীও পড়িয়ে স্বাগত জানান স্বজনরা। অতিথিবৃন্দ কেককাটা শেষে সম্মাননাপ্রাপ্ত চারজনের হাতে ক্রেষ্ট তুলে দেন। সম্মাননাপ্রাপ্ত চারজন হলেন- চিকিৎসা সেবায় ডা. কে আর ইসলাম, শিক্ষায় রয়েল মিডিয়া কলেজের অধ্যক্ষ স্নেহাশীষ দে ও আলমগীর মনসুর (মিন্টু) মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ নীহার রঞ্জন রায় এবং সমাজসেবায় রুমা কনফেকশনারী এন্ড পেষ্টি সপের স্বত্তাধিকারি আব্দুর রশিদ।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে কেক, মিষ্টি ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়াও ফুলেল শুভেচ্ছা জানান, সংবাদপত্র পরিবেশক বুক সেন্টার, সংবাদপত্র হকার্স সমিতি, নারী নেত্রী, যুগান্তরের বিভিন্ন উপজেলা প্রতিনিধিসহ সম্মানীত ব্যাক্তিবর্গ। পরে উপস্থিত সকলকে মিষ্ঠিমুখ করানো হয়। অনুষ্ঠানে প্রশাসন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধ, সরকারি-বেসরকারি কর্মকর্তা, শিক্ষাপ্রতিষ্ঠান ও সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com