মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

পুলিশ সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন রেঞ্জ ডিআইজি

রিপোর্টার / ১১৭ ভিউ
আপডেট সময় : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩, ২:২৮ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : শীতার্তদের পাশে আছি সবসময় এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের আয়োজনে এবং ময়মনসিংহ জেলা পুলিশের সার্বিক ব্যবস্থাপনায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার (২৯ জানুয়ারি) বিকেলে পুলিশ লাইন্স মাঠে ৫শত শীতার্ত মানুষের মাঝে এসব শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম।
প্রধান অতিথির বক্তব্যে রেঞ্জ ডিআইজি বলেন, বাংলাদেশ পুলিশ সব সময় অসহায়দের পাশে আছে এবং নানাভাবে সহায়তা করে আসছে। তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধকালে পুলিশ জীবনবাজি রেখে কাজ করে গৌরব অর্জন করেছে। যা ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা রয়েছে। শীতার্ত অসহায়দের উদ্দেশ্য তিনি বলেন, আপনারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সাথে থাকবেন।
পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (ক্রাইম অ্যান্ড অপস্) আবিদা সুলতানা বিপিএম, পিপিএম।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম, মোহাইমিনুর রশিদ, শাহীনুল ইসলাম ফকির, কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সদস্যগণ উপস্থিত ছিলেন। পরে পাচ শতাধিক অসহায়, ছিন্নমুল, প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com