মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

বর্তমান সরকার খেটে খাওয়া দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন-মেয়র টিটু

রিপোর্টার / ১৭৩ ভিউ
আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩, ১২:৪৫ অপরাহ্ন

রঞ্জন মজুমার শিবু : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, বর্তমান সরকার খেটে খাওয়া দরিদ্র মানুষের কল্যাণের জন্য সকল সময় কাজ করে যাচ্ছেন। বৈশ্বিক করোনা কালীন সময়ে আপনারা যখন কর্মহীন হয়ে পরেছিলেন তখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেক মানুষের কাছে মুখের আহার তুলে দেওযার জন্য আমাদেরকে নির্দেশনা দিয়েছিলেন। আমরা সকলে মিলে সে কাজটুকু করার চেষ্টা করেছি।
বৃহস্পতিবার (১২ জানুয়ারী) সকালে নগরীর স্টেশন রোড বুক সেন্টার প্রাঙ্গনে ময়মনসিংহ জেলা প্রশাসন কর্তৃক প্রদত্ত জেলা সংবাদপত্র হকার বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর সদস্যদের মাঝে শীতবস্্র কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন। মেয়র আরো বলেন, করোনা কালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী নগদ অর্থ সহায়তা সহ মুখের আহার তুলে দিয়েছেন এবং বিনা মূল্যে জীবন রক্ষাকারী টিকা দিয়ে যুগান্তকারী পদক্ষেপ নিয়েছেন তার সুফল আজ বাংলাদেশের মানুষ ভোগ করছে। তাই মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সকলে ঐক্যবদ্ধ হযে কাজ করতে হবে। তিনি দেশ পরিচালনায় যে সফলতার উজ্জল দৃষ্টান্ত দেখিয়েছেন এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে আমরা উন্নত বাংলাদেশের নাগরিক হয়ে উঠব। মেয়র আরও বলেন, হকার ভায়েরা আপনাদের যে কষ্টের কথা বলেছেন যদি বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি এবং রাশিয়া ইউক্রেন যুদ্ধাবস্তা না থাকত তাহলে মাননীয় প্রধানমন্ত্রী দুর্বার গতিতে যে ভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমরা এর সুফল পাব। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমরা আস্তা এবং বিশ্বাস রাখি তিনি সকল প্রতিকুল পরিবেশে তার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশের মানুষকে নিরাপদ রেখেছেন। আজকে যে উপহার দেওযা হচ্ছে তা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার। সিটি কর্পোরেশনের পক্ষ থেকেও আপনাদের মাঝে তা বিতরণের ব্যবস্থা করব। আমরা চেষ্টা করে যাচ্ছি আমাদের সীমাবদ্ধতার মধ্য থেকেও আপনাদের জন্য কাজ করতে। আমরা বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সংকট কাটিয়ে আমরা আরো দুর্বার গতিতে এগিয়ে যাব। মেয়র মোঃ ইকরামুল হক টিটু হকার সমিতির সভাপতি রিপনের মুখে হকারদের দুর্দশার কথা শুনে তাদের কল্যাণে ৫০,০০০/টাকা অনুদান ঘোষণা করেন।
ময়মনসিংহ জেলা সংবাদপত্র হকার বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম রিপন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক অমিত রায়, বুক সেন্টারের পরিচালক নাইমুল ইসলাম রিশাদ, শাহীনুর ইসলাম সোহাগ, জমিরুল ইসলাম (জমু), মোঃ আজিজুর রহমান প্রমুখ। এসময় সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম, জেলা স্বেচ্ছ সেবক লীগের সাবেক সহ-সভাপতি শহীদুল ইসলাম শহীদ, সদস্য আবুবকর সিদ্দিক সাগর, ওমর ফারুক সাবাস, মাসুম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক সাদেকুল ইসলাম সাদেক, যুবলীগ নেতা রবীন, সদর উপজেরা ছাত্রলীগের সহ-সভাপতি জয়, বুক সেন্টারের কর্মকর্তা, সংবাদপত্র হকার সমিতির নেতৃবৃন্দ, আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com