শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

ভালুকায় ভাইয়ের হাতে বড় ভাই খুন

রিপোর্টার / ১৪৭ ভিউ
আপডেট সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২, ৬:২৩ অপরাহ্ন

ভালুকা উপজেলার উরাহাটি গ্রামে শনিবার (১২ নভেম্বর) বিকেলে ছোট ভাই কবির হোসেনের (৩০) হাতে বড় ভাই ফালান মিয়া (৩৫) খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ এক নারীকে গ্রেফতার ও অপর একজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ওই গ্রামের শেখ পাড়ার মৃত ইমান আলীর ছেলে ফালান মিয়া মিয়া বাড়ির এক পাশে গোয়াল ঘর নির্মাণ শুরু করলে ছোট ভাই কবির ঘর নির্মাণে বাঁধা দেন। এতে দুই ভাইয়ের মাঝে কথাকাটাকাটির এক পর্যায়ে কবির হোসেনের হাতে থাকা দা দিয়ে বড় ভাই ফালান মিয়ার বামপায়ে কুপ দিয়ে আঘাত করলে, তিনি গুরুতর রক্তাক্ত জখম হন। আশঙ্কাজনক অবস্থায় ফালান মিয়াকে উদ্ধার করে পরিবারের লোকজন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধিন অবস্থায় সন্ধায় তিনি মারা যান।
এ ঘটনায় নিহতের স্ত্রী শাহিনুর আক্তার (৩০) বাদি হয়ে কবির হোসেন ও তার স্ত্রী মাকসুদা আক্তারকে আসামী করে হত্যা মামলা (নম্বর ১৯) দায়ের করলে ভালুকা মডেল থানা পুলিশ কবির হোসেনের স্ত্রী মাকসুদা আক্তারকে গ্রেফতার ও জিজ্ঞাসাবাদের জন্য কবিরের ফুফাতো ভাই কামাল হোসেনকে আটক করেছে।
ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, খুনের ঘটনায় হত্যা মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত কবিরের স্ত্রীকে গ্রেফতার ও অপর এক ব্যক্তিকে জিজ্ঞাসাদ করার জন্য আটক করা হয়েছে। ঘাতক কবির হোসেনকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com