রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিস আয়োজিত সাঁতার প্রশিক্ষণের সমাপনী ও সনদ প্রদান

রিপোর্টার / ১০৪ ভিউ
আপডেট সময় : রবিবার, ২৮ মে, ২০২৩, ৪:২২ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার ঃ ক্রীড়া পরিদপ্তর যুব ও ক্রীড়া মন্ত্রনালয় জেলা ক্রীড়া অফিস ময়মনসিংহ কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া কর্মসূচি-২০২২/২৩ এর আওতায় (অনূর্ধ্ব-১৫) বছরের বালক/বালিকাদের মাসব্যাপী বঙ্গবন্ধু জুনিয়র সাঁতার প্রশিক্ষণের সমাপনী ও সনদ প্রদান করা হয়েছে। রবিবার (২৮ মে) সকালে মযমনসিংহে রফিক উদ্দিন ভ’ইয়া স্টেডিয়ামে এ প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত হয় এবং অংশ গ্রহণ কারীদের মাঝে সনদ প্রদান করা হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদ প্রদান করেন বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস। এসময় তিনি বলেন, ক্রীড়া ও সংস্কৃতি ক্ষেত্রে প্রশিক্ষণের মাধ্যমে জাতীয় পর্যায়ে গুরুত্বপূর্ন ভ’মিকা রাখছে। আশা করি সাঁতার ও অ্যাথলেটিকসে যারা প্রশিক্ষণ নিয়েছে তারাও জাতীয় পর্যায়ে পুরস্কার নিয়ে আসতে পারবে। তিনি আরো বলেন, প্রশিক্ষণের মাধ্যমে যে কৌশল সেখানো হয় তা অথ্যন্ত গুরুত্বপূর্ন। কোন প্রতিযোগিতায় জিততে হলে খেলোয়াড়কে যে ইভেন্টের যে কৌশল তা ভাল করে রপ্ত করতে হবে। তাহলেই প্রতিযোগিত্য় বিজয়ী হওয়া যাবে। বিভাগীয় কমিশনার আরো বলেন, বর্তমানে খেলাধুলায় ময়মনসিংহ বিভাগ একটি ভালো অবস্থানে আছে। এর ধারাবাহিকতা যদি অব্যাহত থাকে তাহলে আমরা যে কোন প্রতিযোগিতায় জয়লাভ করে ফিরব। তিনি এই প্রশিক্ষণের আয়োজনকারী জেলা ক্রীড়া অফিসার ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসার আবদুল বারী’র সভাপতিত্বে অনুষ্ঠানে শেরপুর জেলা ক্রীড়া অফিসার বীরেন্দ্র চন্দ্র সরকার, রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রাক্তন শিক্ষক আবুল কামে এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিভাগীয় সাঁতার প্রশিক্ষক আব্দুস সামাদ কাজল, কোচ মোঃ মাহবুবুল আলম রতন, মোঃ ইকবাল হোসেন, মুখলেসুর রহমান, শাহনাজ পারভীন সহ জেলা ক্রীড়া অফিসের কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সাঁতার প্রশিক্ষণে ময়মনসিংহ জেলার ৩০ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে সফল ভাবে প্রশিক্ষণ শেষ করে সনদপত্র গ্রহণ করেন। এর মধ্যে বাছাই পর্বে জাতীয় পর্যায়ে অংশ গ্রহণের জন্য ১০ জন স্থান পেয়েছে। উল্লেখ্য নগরীর স্টেডিয়াম সংলগ্ন সুইমিং পুলে মাসব্যাপী এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com