মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ১০

রিপোর্টার / ১০১ ভিউ
আপডেট সময় : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩, ২:১১ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে বিভিন্ন অপরাধের দায়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞার নির্দেশে বিভাগীয় নগরীর সহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক, চুরি, ছিনতাই, ডাকাতি প্রতিরোধ ও আদালতের পরোয়ানাভুক্ত অধরাধীদের গ্রেফতার করে চলমান মামলা সমুহ দ্রুত নিষ্পত্তি করার লক্ষে কাজ করছে কোতোয়ালী পুলিশ। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মাঝে এসআই ত্রিদীপ কুমার বীর এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে কোতোয়ালী মডেল থানাধীন চর খরিচা সাকিনস্থ হতে ধর্ষণ মামলার আসামী তরিকুল ইসলামকে গ্রেফতার করা হয়। এসআই মোঃ রুবেল মিয়া এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন পাটগুদাম বাসস্ট্যান্ড হতে দস্যুতার চেষ্টা মামলার আসামী শাহারূপ মিয়াকে গ্রেফতার করেন। এসআই কুমোদলাল দাস এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে অত্র থানাধীন পাটগুদাম ব্রীজ মোড় এলাকা হতে ডাকাতির চেষ্টা মামলার আসামী মোঃ আলম বাদশাকে গ্রেফতার করা হয়। এসআই কামরুল হাসান এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে কেওয়াটখালী রেলক্রসিং এলাকা হতে দস্যুতার চেষ্টা মামলার আসামী ফরহান ইসলাম ফরিদ , রাজু আহমেদকে গ্রেফতার করা হয়। এএসআই হুমায়ুন কবির এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে অত্র থানাধীন পাটগুদাম ব্রীজ মোড় হতে অন্যান্য মামলার আসামী আবু সাঈদ, মোবিন আহমেদকে গ্রেফতার করা হয়। এএসআই আমিরুল ইসলাম এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করেঅত্র থানাধীন চরপাড়া মোড় হতে অন্যান্য মামলার আসামী মোশারফ হোসেন ও রেজাউল হক রুবেলকে গ্রেফতার করা হয়।
ইহা ছাড়াও এসআই মেহেদী হাসান থানা এলাকায় অভিযান করিয়া ১টি সিআর বডি তামিল করেন। সিআর গ্রেফতারী পরোয়ানায় ১জন মোঃ আবু হানিফ স্বপন। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com