শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ১১

রিপোর্টার / ১৬১ ভিউ
আপডেট সময় : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩, ২:৩৮ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে বিভিন্ন অপরাধের দায়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞার নির্দেশে বিভাগীয় নগরীর সহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক, চুরি, ছিনতাই, ডাকাতি প্রতিরোধ ও আদালতের পরোয়ানাভুক্ত অধরাধীদের গ্রেফতার করে চলমান মামলা সমুহ দ্রুত নিষ্পত্তি করার লক্ষে কাজ করছে কোতোয়ালী পুলিশ। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মাঝে এসআই মোঃ ফারুক আহম্মেদ, ১নং ফাড়ি এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন স্বদেশী বাজার মোড় হতে বিষ্ফোরক মামলায় আসামী আব্দুল্লাহ আল মামুনকে গ্রেফতার করেন। এসআই মোঃ উমর ফারুক এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন পাটগুদাম বাসস্ট্যান্ড হতে দস্যুতার চেষ্টা মামলায় আসামী মোঃ জীবন মিয়াকে গ্রেফতার করা হয়। এসআই মোঃ উমর ফারুক এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে খাগহডর এলাকা হতে নিয়মিত মামলার আসামী মাহফুজুল করিমকে গ্রেফতার করেন। এসআই রুবেল মিয়া, ০১নং ফাড়ি এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে গাঙ্গীনারপাড়স্থ মেছুয়া বাজারের সামনে হতে দস্যুতার চেষ্টা মামলায় আসামী মোঃ পারভেজকে গ্রেফতার করেন। এসআই কুমোদলাল দাস এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে পাটগুদাম ব্রীজ মোড় এলাকা হতে ডাকাতির চেষ্টা মামলার আসামী মোঃ রাজ হোসেন রাজকে গ্রেফতার করা হয়। এসআই শাহজালাল, ৩নং ফাড়ি সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অত্র থানাধীন আকুয়া বাইপাস মোড় এলাকা হতে অন্যান্য মামলার আসামী মোঃ আব্দুস সামাদ হৃদয়কে গ্রেফতার করেন। এসআই আল মামুন সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অত্র থানাধীন ময়মনসিংহ মেডিকেল হাসপাতালের গেইট এর সামনে হতে অন্যান্য মামলার আসামী তাজ উদ্দিনকে গ্রেফতার করেন।
ইহা ছাড়াও এসআই এসএম নুরমোহাম্মদ, এসএসআই সায়েম, সুজন চন্দ্র সাহা, থানা এলাকায় পৃথক পৃথক অভিযান করিয়া ৩টি জিআর এবং এএসআই দুলাল চন্দ্র সরকার, ০১টি সিআর বডি তামিল করেন। সিআর গ্রেফতারী পরোয়ানায় ১জন মোঃ নীল মিয়া। জিআর গ্রেফতারী পরোয়ানায় ৩জন রবিন আহমেদ রনি, সাকিব ও মোঃ জীবন মিয়া। উল্লেখ্য যে, একই ব্যক্তির নামে একাধিক মামলা/ওয়ারেন্ট রহিয়াছে। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com