শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ০৮

রিপোর্টার / ৯৮ ভিউ
আপডেট সময় : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩, ২:৩৩ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ০৮ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথকভাবে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী ও সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণে চুরি ছিনতাই ডাকাতি ও মাদক প্রতিরোধসহ আদালতের পরোয়ানা ভুক্ত পলাতক আসামিদের গ্রেফতার করে চলমান মামলা সমুহ অল্প সময়ের মধ্যে নিষ্পত্তি করতে কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় পুলিশ অভিযান পরিচালনা করিয়া ৮ জনকে গ্রেফতার করেছে।
এর মাঝে এসআই আসাদুজ্জামান এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন হাড়গুজিয়ারপাড় দাপুনিয়া হতে ১জন মাদক ব্যবসায়ী মোঃ উজ্জল মিয়াকে গ্রেফতার করেন এবং আসামীর নিকট হতে ১ পুটলা গাঁজা উদ্ধার করা হয়। এসআই কামরুল হাসান এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে সেহড়া ধোপাখলা মোড় এলাকা হতে আসামী আলমকে গ্রেফতার করা হয়। এসআই নিরুপম নাগ এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে বাদেকল্পা এলাকা হতে নিয়মিত মামলায় আসামী শামীম ওরফে কাইল্লা শামীমকে গ্রেফতার করেন। এসআই কামরুল হাসান সংগীয় অফিসার ও ফোর্স সহ চরপাড়া এলাকা হতে অন্যান্য মামলার আসামী গোলাপ মিয়া ও টিপু মিয়াকে গ্রেফতার করেন। এসআই আরিফুল ইসলাম সংগীয় অফিসার ও ফোর্স সহ ছোট বাজার হতে অন্যান্য মামলার আসামী জাকির হোসেন রনিকে গ্রেফতার করেন। এসআই শাহজালাল সংগীয় অফিসার ও ফোর্স সহ আকুয়া একাডেমী তিন রাস্তার মাথা হতে অন্যান্য মামলার আসামী মাজহারুল ইসলাম মন্তুকে গ্রেফতার করেন।
ইহা ছাড়াও এএসআই ইকবাল থানা এলাকায় অভিযান করিয়া ১টি সিআর বডি তামিল করেন। সিআর গ্রেফতারী পরোয়ানায় ২জন মোঃ নূর উদ্দিন। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com