বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ৯

রিপোর্টার / ১৭৮ ভিউ
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২, ২:৫২ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্তসহ বিভিন্ন অপরাধের দায়ে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে বিভিন্ন অপরাধের দায়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞার নির্দেশে বিভাগীয় নগরীর সহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক, চুরি, ছিনতাই, ডাকাতি প্রতিরোধ ও আদালতের পরোয়ানাভুক্ত অধরাধীদের গ্রেফতার করে চলমান মামলা সমুহ দ্রুত নিষ্পত্তি করার লক্ষে কাজ করছে কোতোয়ালী পুলিশ। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মাঝে এসআই হারুনুর রশিদ এর নেতৃত্বে একটি টীম থানা এলাকায় অভিযান পরিচালনা করে তারাপুর সেনেরচর সাকিনস্থ ধৃত আসামীর বসত বাড়ী হইতে নারী শিশু মামলার আসামী তারিকুল ইসলাম তারেককে গ্রেফতার করা হয়। এসআই ফারুক আহমেদ এর নেতৃত্বে একটি টীম থানা এলাকায় অভিযান পরিচালনা করে কাচারী ঘাট এলাকা হতে চুরি মামলার আসামী মোঃ খাইরুল ইষলামকে গ্রেফতার করা হয়। এসআই মানিকুল ইসলাম এর নেতৃত্বে একটি টীম থানা এলাকায় অভিযান পরিচালনা করে শম্ভুগঞ্জ এলাকা হতে নারী শিশু মামলার আসামী মোঃ রতন মিয়াকে গ্রেফতার করা হয়।
ইহা ছাড়াও এসআই মাহফুজুর রহমান, শাহজালাল, জহিরুল ইসলাম, এএসআই চাঁন মিয়া, রফিকুল ইসলাম, হয়রত আলী প্রত্যেকে অত্র থানা এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া ২টি জিআর ও ৪ সিআর সহ সর্ব মোট ৬টি বডি তামিল করেন। জিআর গ্রেফতারী পরোয়ানায় ২জন মোঃ জসীম উদ্দিন ও মোঃ দিহান। সিআর গ্রেফতারী পরোয়ানায় ৪জন মোঃ খোকন মিয়া, পলাশ চন্দ্র সরকার, মোঃ শফিকুল ইসলাম ও মোঃ জহিরুল ইসলাম। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com