শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ৪

রিপোর্টার / ১১৩ ভিউ
আপডেট সময় : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২, ৪:২৬ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে বিভিন্ন অপরাধের দায়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞার নির্দেশে বিভাগীয় নগরীর সহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক, চুরি, ছিনতাই, ডাকাতি প্রতিরোধ ও আদালতের পরোয়ানাভুক্ত অধরাধীদের গ্রেফতার করে চলমান মামলা সমুহ দ্রুত নিষ্পত্তি করার লক্ষে কাজ করছে কোতোয়ালী পুলিশ। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মাঝে এসআই শারমিন জাহান শাম্মী এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে আকুয়া বাইপাস এলাকা হতে ধর্ষণ মামলার আসামী মোঃ শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়। এসআই অসীম কুমার দাস এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে শম্ভুগঞ্জ পশ্চিম বাজার হতে অন্যান্য মামলার আসামী জাহিদ হাসান শোভনকে গ্রেফতার করা হয়।
ইহা ছাড়াও এএসআই হযরত আলী ও নূরে আলম প্রত্যেকে থানা এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া ২টি সিআর গ্রেফতারী পরোয়ানা তামিল করেন। সিআর গ্রেফতারী পরোয়ানায় ০২জন হলেন মোঃ মাহমুদুল হাসান সাকিব। উল্লেখ্য যে, একই ব্যক্তির নামে একাধিক ওয়ারেন্ট রহিয়াছে। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com