মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিস আয়োজিত হকি প্রশিক্ষণের সমাপনী ও সনদ প্রদান

রিপোর্টার / ১৮৮ ভিউ
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩, ১:৫৩ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : ক্রীড়া পরিদপ্তর যুব ও ক্রীড়া মন্ত্রনালয় জেলা ক্রীড়া অফিস ময়মনসিংহ কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় মাসব্যাপী হকি প্রশিক্ষণের সমাপনী ও সনদ প্রদান করা হয়েছে। বৃহস্পবার (১৬ ফেব্রুয়ারী) বিকেলে মযমনসিংহর সার্কিট হাউস মাঠে এ প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত হয় এবং অংশ গ্রহণ কারীদের মাঝে সনদ প্রদান করা হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদ প্রদান করেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম। ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসার আবদুল বারী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হকি পরিষদের চেয়ারম্যান ফেরদৌস আহম্মেদ।
এসময় হকি পরিষদের সম্পাদক মনির হোসেন চৌধুরী, প্রশিক্ষক ফয়সাল আল মামুন রবিন, মাসুম সহ জেলা উপজেলা ক্রীড়া অফিসের কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
হকি প্রশিক্ষণে ময়মনসিংহ সদর উপজেলার ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ২০ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে সফল ভাবে প্রশিক্ষণ শেষ করে সনদপত্র গ্রহণ করেন। উল্লেখ্য গত ২৮ জানুয়ারী মাসব্যাপী হকি প্রশিক্ষণ শুরু হয়ে ১৫ ফেব্রুয়ারী পর্যন্ত চলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com