বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

র‌্যাবের অভিযানে দাপুনিয়ায় শিশু ধর্ষণ মামলার আসামী গাজীপুর হতে গ্রেফতার

রিপোর্টার / ১২৬ ভিউ
আপডেট সময় : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২, ৪:২১ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ জেলার কোতয়ালী থানাধীন ৮ বছরের শিশু ধর্ষণ মামলার একমাত্র অভিযুক্তকে গাজীপুরের টঙ্গী হতে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, ময়মনসিংহ।
গত ১৫ নভেম্বর ২০২২ইং তারিখ সকাল সাড়ে ১০টায় ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন দাপুনিয়ায় আসামীর নিজ দোকানে ভিকটিম টিফিন কিনতে গেলে উক্ত আসামী বিস্কুট, চিপস খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে। ভিকটিমের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে উক্ত আসামী ভিকটিমকে ফেলে রেখে পালিয়ে যায়। এরই পরিপ্রেক্ষিতে, ধর্ষণকারী মোঃ শহিদুল ইসলাম (৫২) এর বিরুদ্ধে ভিকটিমের মা বাদী হয়ে গত ২২ নভেম্বর ২০২২ ইং তারিখ দুপুর ১২:৪০ ঘটিকায় ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধন /২০০৩) এর ৯(১) ধারায় একটি মামলা দায়ের করে।
উক্ত মামলার পরিপ্রেক্ষিতে র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ০৯ ডিসেম্বর সকালে গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানাধীন শহীদ আহসানুল্লাহ হাসপাতালের সামনে হতে উক্ত মামলার একমাত্র অভিযুক্ত আসামী মোঃ শহিদুল ইসলাম (৫২), পিতা-মৃত ফজলুল হক মোল্লা, সাং-সুহিলা পশ্চিম পাড়া, দাপুনিয়া থানা-কোতোয়ালি, জেলা-ময়মনসিংহ’কে গ্রেফতার করে।
র‌্যাব জানায় অভিযুক্তকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, ভিকটিম প্রায়শই তার মনোহারী দোকান থেকেই বিস্কুট, চিপস এবং টিফিন কিনতে আসত। উল্লেখিত দিনে টিফিন খাওয়ানোর লোভ দেখিয়ে উক্ত অভিযুক্ত আসামী তার দোকানের ভেতর ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। গ্রেফতারকৃত অভিযুক্ত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে এছাড়াও উপরোক্ত ঘটনার মতো যাতে আর কোন ঘটনার মাধ্যমে কোন নারী/শিশু ধর্ষণ ও নির্যাতনের শিকার না হয় সে প্রেক্ষিতে র‌্যাবের টহল তৎপরতা ও গোয়েন্দা নজরদারী অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীকে ময়মনসিংহ জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com