শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

সমাজের সমস্যা, অনিয়ম, অব্যবস্থাপনা, নজরে আনলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে- নবাগত জেলা প্রশাসক

রিপোর্টার / ১১৪ ভিউ
আপডেট সময় : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩, ৩:০৯ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে নবযোগদানকৃত জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমানের সাথে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দের সাথ পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৪ জানুয়ারী) বিকেলে জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভার সভাপতি জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান বলেন, জেলা প্রশাসন বা সরকার এককভাবে কোন কাজ বা উন্নয়ন করতে পারেনা। সকলে মিলেই করতে হয়। আমাদের লক্ষ্য একই। সমাজের দর্পন সাংবাদিকবৃন্দ পাশে থাকলে ময়মনসিংহ বিভাগকে একটি আধুনিক ও নান্দনিকমানের বিভাগ হিসেবে প্রতিষ্ঠা সম্ভব হবে। তিনি আরো বলেন, সাংবাদিকরা অনেক বেশি দেখেন এবং নজর রাখেন। যেখানে সমস্যা, অনিয়ম, অব্যবস্থাপনা, দুরাবস্থা রয়েছে তা আপনারা নজরে আনলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ময়মনসিংহের উন্নয়ন সম্পর্কে তিনি বলেন, ব্রহ্মপুত্র নদ খনন, অর্থনৈতিক জোন স্থাপনে দায়িত্বশীল ভুমিকা, নগরীর যানজট নিরসন, রাস্তা প্রশস্থকরণ, স্বাস্থ্য বিভাগের উন্নয়নে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। ভুমি অধিগ্রহণ সম্পর্কে তিনি বলেন, ভুমি অধিগ্রহণের ক্ষতি পুরণ প্রাপ্তিকালে অধিগ্রহণ বিভাগের কোন কর্মকর্তা কর্মচারীদের কাছে ভুমি মালিকরা কোন ধরনের হয়রানির শিকার হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
সভা পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী। সভায় সাংবাদিকদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ময়মনসিংহ প্রেসক্লাবে সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেন। এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, সিনিয়র সাংবাদিক ইমাম উদ্দিন মুক্তা, শ্রী জগদীশ চন্দ্র সরকার, আব্দুল হাসিম, সাবেক সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, অমিত রায়, বীর মুক্তিযোদ্ধা জিয়াউদ্দিন আহমেদ, নজরুল ইসলাম, সাংবাদিক নিয়ামুল কবির সজল, এখন টিভির হারুন অর রশিদ, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি শামসুল আলম খান, সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ, ডঃ ইদ্রিস আলী খান, সিটি প্রেসক্লাবের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক মতিউল আলম, যমুনা টিভির হোসাইন শাহিদ, সময় টিভির সাদিকুর রহমান, এটিএন বাংলার শাহ আলম উজ্জ্বল, বৈশাখী টিভির আ ন ম ফারুক, এম এ আজিজ, মোঃ কামাল হোসেন, রঞ্জন মজুদার শিবু, সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com