মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

সিসিসি’র পিডি গোলাম ইয়াজদানীর উপর সন্ত্রাসী হামলার বিরুদ্ধে কিশোরগঞ্জে মানববন্ধন 

রিপোর্টার / ১৮০ ভিউ
আপডেট সময় : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩, ৪:১৩ অপরাহ্ন

মুশফিকুর রহমানঃ চট্টগ্রাম সিটি করপোরেশন (সিসিসি)-এর প্রকল্প পরিচালক (পিডি) মোঃ গোলাম ইয়াজদানীর উপর সন্ত্রাসী হামলার বিরুদ্ধে কিশোরগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
 সোমবার বিকেল ৪ টায় এলজিইডি, কিশোরগঞ্জ কর্তৃক আয়োজিত তারা তাদের নিজস্ব ভবনের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন।
এতে উল্লেখ করা হয়, গত ২৯ জানুয়ারি-২০২৩ তারিখ বিকেলে এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি করপোরেশনের “বিমান বন্দর সড়ক উন্নয়ন সম্পর্কিত আড়াই হাজার কোটি টাকার প্রকল্প”-এর প্রকল্প পরিচালক হিসেবে প্রেষণে নিয়োজিত প্রকৌশলী মোঃ গোলাম ইয়াজদানী তার দপ্তরে কর্মরত অবস্থায় ঠিকাদার সাহাব উদ্দিনের নেতৃত্বে আরো প্রায় ১৫ জন ঠিকাদার কথা বলার এক পর্যায়ে আকষ্মিকভাবে ক্ষিপ্ত হয়ে ওঠে এবং সম্পূর্ণ বেআইনিভাবে তাঁর শরীরে আঘাত করে। এর ফলে সারাদেশে থাকা সরকারের অবকাঠামোগত উন্নয়ন বাস্তবায়নকারী হিসেবে প্রাধান্য পাওয়া এ প্রতিষ্ঠানের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হলে একযোগে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় কিশোরগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃ আমিরুল ইসলামের নেতৃত্বে এ মানব কর্মসূচি পালন করা হয়। এতে বক্তারা বিভাগীয় প্রধানসহ সরকারের কাছে দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র দপ্তরের সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ হাবিবুল্লাহ, সহকারী প্রকৌশলী মোঃ আবুল হাসান শোভন, সহঃ মোঃ শাহরিয়ার,  সহঃ কৌশিক বসাক, সোসিওলোজিস্ট মোঃ মারুফ উল আলম, হিসাব রক্ষক মোঃ আলমগীরসহ উল্লেখিত দপ্তরের সকল কর্তৃক-কর্মচারী।
উল্লেখ্য, এ বিষয়ে এলজিইডি’র একাধিক নির্ভরযোগ্য কর্মকর্তার সাথে ফোনে কথা বলে জানা যায়, উল্লেখিত নির্বাহী প্রকৌশলী মোঃ গোলাম ইয়াজদানী অত্যন্ত সৎ, অভিজ্ঞ ও একজন কর্মঠ মানুষ। এ জন্যই তাঁকে এমন একটা গুরুত্বপূর্ণ প্রকল্পের দায়িত্ব কর্তৃপক্ষ দিয়েছেন।
এদিকে খবর নিয়ে জানা যায়, এ ঘটনায় চট্টগ্রামের খুলসি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং এরই প্রেক্ষিতে ইতোমধ্যে পুলিশ চারজনকে আটক করতেও সক্ষম হয়েছেন। মামলটি বর্তমানে ডিবির তত্ত্বাবধানে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com