বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:২১ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

ময়মনসিংহের কৃতি ৮ নারী ফুটবলারকে সিটি কর্পোরেশনের বর্ণিল সংবর্ধণা

রিপোর্টার / ৯২ ভিউ
আপডেট সময় : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২, ৭:০৭ পূর্বাহ্ন

স্টাপ রিপোর্টার ঃ সাফ চ্যাম্পিয়নশিপ-২০২২ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় ময়মনসিংহ জেলার ০৮ জন কৃতী ফুটবলারকে বর্ণিল সংবর্ধনা প্রদান করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। গতকাল বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বেলা সাড়ে ০৩ টায় নগরীর জয়নুল উদ্যান পার্কের বৈশাখী মঞ্চে এ সংবর্ধনা প্রদান করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
সংবর্ধনা প্রাপ্ত নারী ফুটবলারদের উত্তরীয় ও ফুলেল সংবর্ধনায় বরণ করা হয় এবং প্রত্যেককে ক্রেস্ট ও ৫০ হাজার টাকা প্রদান করা হয়। সংবর্ধনায় নারী খেলোয়াড় মারিয়া মান্দা অনুপস্থিত থাকায় তার পক্ষে কলসুন্দর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মালা রানী সরকার ক্রেস্ট ও অন্যান্য অন্যান্য উপহার গ্রহণ করেন।
সিটির সর্বস্তরের মানুষ এ সংবর্ধনায় শামিল হয়ে নারী ফুটবলারদের অর্জনের গৌরবে একাত্ম হয়। সংবর্ধনার শেষে নারী ফুটবলারদের সম্মানে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।
অনুষ্ঠানের সভাপতি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রান্তিক পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবর টুর্নামেন্ট মুরু করেছিলেন বলেই আজকে সাফজয়ী নারী ফুটবলাররা বিশ্ব অঙ্গণে আমাদের মর্যাদা বৃদ্ধি করেছে। আমাদের এনে দিয়েছে শ্রেষ্ঠত্বের পুরস্কার। আমরা গর্বিত। এ গর্বের অংশীদার ৮ নারী ফুটবলার আমাদের ময়মনসিংহের সন্তান। এ অনুভূতি অসাধারণ। আমরা ময়মনসিংহের এ নারী ফুবলারদের পাশে আছি। তিনি আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রীর বিভিন্ন উদ্যোগে দেশের প্রত্যন্ত অঞ্চলের খেলোয়াড়রাও আজ জাতীয় পর্যায়ে উঠে আসার সুযোগ পাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার মাধ্যমে এ ধারাকে অব্যাহত রাখতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের কারনেই এ সাফল্য সম্ভব হয়েছে।
অনুষ্ঠানে সংবর্ধিত খেলোয়াড় সানজিদা আক্তার বলেন, ময়মনসিংহবাসী সবসময় আমাদের পাশে ছিলেন। তাদের ভালোবাসার জন্য আমরা কৃতজ্ঞ। সকলের ভালোবাসায় যে সাফল্য আমরা অর্জন করেছি তা অব্যাহত থাকবে। সংবর্ধিত কৃতি খেলোয়াড় বৃন্দ হলেন, মারিয়া মান্দা, মারজিয়া, তহুরা, সাজেদা, শিউলি আজিম, শামসুন্নাহার ও শামসুন্নাহার জুনিয়র।
সংবর্ধনা অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, প্যানেল মেয়র-১ আশিফ হোসেন ডন, প্যানেল মেয়র-৩ সামীমা আক্তার, সচিব রাজিব সরকার, অঞ্চল-৩ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মোঃ রাফিউজ্জামান, মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, কলসুন্দর সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মালা রানী সরকার প্রমুখ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন উদযাপন কমিটির আহবায়ক কাউন্সিলর ফরহাদ আলম। এসময় সিটি কর্পোরেশনের কর্মকর্তা, কর্মচারী, কাউন্সিলর বৃন্দ, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com