বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৩৭ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসী নুর উদ্দিন ও সোহেল র‌্যাবের অভিযানে গ্রেফতার

রিপোর্টার / ৪১ ভিউ
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২, ২:২৮ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার : কুমিল্লা জেলার সদর থানাধীন বউবাজার এলাকা হতে ময়মনসিংহ জেলার শীর্ষ সন্ত্রাসী, কুখ্যাত চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ি নুর উদ্দিন আকন্দ ও তার সহযোগী সোহেল @ পাইপ সোহেলকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। এসময় তাদের কাছ থেকে পূর্বক অস্্র ও অবৈধ মাদক উদ্ধার করেছে। গত ২৬ অক্টোবর সন্ধায় তাদের কুমিল্লা জেলার সদর থানাধিন বউ বাজার এলাকা হতে গ্রেফতার করে। এসময় আসামীদ্বয়ের জিজ্ঞাসাবাদ ও তাদের দেখানো তথ্যমতে অভিযান পরিচালনা করে তাদের হেফাজত হতে উদ্ধারকৃত আলামত ২টি বিদেশী পিস্তল, ০১টি রিভলবার, ১টি দেশীয় তৈরী পিস্তল সদৃশ আগ্নেয়াস্্র, এ্যামোনেশন ০৬ রাউন্ড ও ম্যাগজিন ২ টি উদ্ধার পুর্বক জব্দ করা হয়।
ময়মনসিংহের বহু অপরাধের হোতা আকুয়া ভাঙ্গা পুলের নুর উদ্দিন আকন্দ ও তার সহযোগী মোঃ সোহেল @ পাইপ সোহেল। নুর উদ্দিনের বিরুদ্ধে মাদক ব্যবসা, খুন, অন্ত্র, চাঁদাবাজি ও ডাকাতি সহ অসংখ্য অভিযোগে মোট ১২টি মামলা রয়েছে এবং সোহেল @ পাইপ সোহেল এর বিরুদ্ধে অস্ত্র বিষ্ফোরক দ্রব্য সহ মোট ৬টি মামলা রয়েছে। এলাকাবাসি সূত্রে জানা যায় নুর উদ্দিনের প্রধান ব্যবসা হচ্ছে মাদক ব্যবসা। এছাড়াও খুন, অস্ত্র, চাঁদাবাজি সহ বিভিন্ন অপরাধে জড়িত সে। এসব কাজের জন্য তার একটি বিশাল গ্যাং রয়েছে। নুর উদ্দিনের এই গ্যাং এলাকাবাসির জন্য এক ভয়ানক আতঙ্কের নাম। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা আকুয়া সহ ময়মনসিংহ বিভাগের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবহার করে আধিপত্য বিস্তার মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছে। তাদের কাছ থেকে উদ্ধারকৃত অস্ত্র সমূহের কোন লাইসেন্স বা বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
উল্লেখ্য গত ২৬ অক্টোবর র‌্যাব ১৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কোতয়ালী থানার মামলা নং-৫০, তাং-১২/০৯/২০২২ ইং, ধারা-১৪৩/৪৪৭/৪৩৬ /৪২৭/৫০৬(২) পেনাল কোড, ময়মনসিংহ জেলার কোতয়ালী থানার মামলা নং-৯৯ তাং-২৫/০৯/২০২২ ইং ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬(২) পেনাল কোড এর এজাহারনামীয় পলাতক আসামী মোঃ নুর উদ্দিন ও মোঃ সোহেল ওরফে পাইপ সোহেল কুমিল্লায় অবস্থান করিতেছে। পরবর্তীতে ঘটনাটি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করিয়া র‌্যাবের আভিযানিক দলটি কুমিল্লার উদ্দেশ্যে রওনা করে এবং একই তারিখ সন্ধার সময় উল্লেখিত আসামীদের কুমিল্লা জেলার সদর থানাধিন বউ বাজার এলাকা হতে গ্রেফতার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com