বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:১৮ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইট পাথরের ঘর দেননি, দিয়েছেন আশ্রয়-জেলা প্রশাসক

রিপোর্টার / ৪২ ভিউ
আপডেট সময় : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২, ৪:০২ অপরাহ্ন

তারাকান্দা( ময়মনসিংহ) প্রতিনিধিঃ “উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য সামনে রেখে ময়মনসিংহের তারাকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৮নভেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বরে বেলুন উড়িয়ে মেলার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। এছাড়াও জেলা প্রশাসক বালিখা ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে আশ্রয়ন প্রকল্পের ২৮ টি গৃহ এবং উপকার ভোগীদের সার্বিক পরিস্থিতি পরিদর্শনে এসে জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের ইট পাথরের ঘর দেননি, দিয়েছেন আশ্রয়। এই আশ্রয় থেকেই আপনারা সমাজের অন্য সবার মত মাথা উঁচু করে বসবাস করবেন। আপনারা হয়ে উঠবেন আত্মমর্যাদা সম্পন্ন এবং স্বনির্ভর। এখানেই সীমাবদ্ধ থাকলে চলবে না আপনাদের পরিশ্রম সততা মেধার মাধ্যমে আরো এগিয়ে যাবেন এই কামনা করি। এসময় তিনি আশ্রয়ন প্রকল্পের গৃহহীন পরিবারের মাঝে হাঁস মুরগি, গাছের চারা ও বীজ বিতরণ করেন।
তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এড. ফজলুল হক, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী রণু ঠাকুর, সাধারণ সম্পাদক্ব বাবুল মিয়া সরকার, ইউপি চেয়ারম্যান গন, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা বৃন্দ।
তথ্য যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, আইসিটি এবং তারাকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে মেলায় ৩৬ টি স্টল নিজেদের পণ্য ও প্রযুক্তি নিয়ে দর্শনার্থীদের মাঝে উপস্থাপন করেন। মেলায় কম্পিউটার প্রশিক্ষনের জন্য সনদ বিতরণ, প্রত্যেক স্টলকে ক্রেস্ট প্রদান কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়।
এ সময় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী ও তারাকান্দা প্রেসক্লাবের সকল প্রিন্ট মিডিয়া ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com