বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৪০ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেই দেশ নিরাপদ- মোসলেম উদ্দিন এমপি

মো. আব্দুস ছাত্তার / ১৫ ভিউ
আপডেট সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২, ৬:২৫ অপরাহ্ন

বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগের সভানেত্রী দেশরতœ শেখ হাসিনার কাছেই দেশ নিরাপদ। কারণ তাঁর আছে সততা, দক্ষতা, নিষ্ঠা, ন্যায়নীতি পরায়ন। তিনি কথা দিলে রাখেন, তিনি ওয়াদা করেছিলেন বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে উন্নয়নশীল বাংলাদেশে রূপান্তর করবেন অথচ শীর্ষ স্থানীয় দেশগুলো বলছে একচল্লিশ নয় ২০৩১ সালেই বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হবে। যদি শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকে।
বিশে^ দুর্ভিক্ষ দেখা দিলেও বাংলাদেশে যে খাদ্য মওজুত আছে তাতে দুর্ভিক্ষ হওয়ার সম্ভবনা নেই। কারণ সামনে আমাদের আমন ধান ঘরে উঠবে এবং খাদ্য আমদানীর জন্য ইতিমধ্যে সকল প্রস্তুতি শেষ করা হয়েছে। পিতার অসমাপ্ত কাজ স্বনির্ভর বাংলাদেশ গঠনে তার যোগ্য উত্তরসুরী কাজ শেখ হাসিনা এগিয়ে যাচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও মুক্তিযুদ্ধের পক্ষের সরকার শেখ হাসিনা কে ক্ষমতায় রাখতে সকলকে কাজ করার আহ্বান জানান।
গতকাল রবিবার ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা পরিষদ মিলনায়তনে ২০২২-২৩ অর্থ বছরে রবি মৌসুমে বীজ ও রাসায়নিক সার বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সরকারী প্রতিশ্রুতি বাস্তবায়ন সম্পর্কিত কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মোসলেম উদ্দিন এমপি এ সব কথা বলেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য ও ফুলবাড়িয়া উপজেলা মহিলা আওয়ামিলীগের আহবায়ক অধ্যাপক ফারজানা শারমীন বিউটি। উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রকিব আল রানা এর সভাপতিত্বে অতিরিক্ত কৃষি অফিসার কৃষিবিদ অনুরিমা কাঞ্চি সুপ্রভা শাওন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমান খান, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক কামরুজ্জামান জামান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় কৃষি সম্প্রসারণ অফিসার পৃতিশ চন্দ্র পাল।
ছয় হাজার ৭৪০জন কৃষকের মধ্যে সরিষা ৪৫০০, সবজি ৯৮০, গম ৮৭০, ভুট্ট্রা ৩৫০, সূর্যমুখী ১৫, চিনাবাদাম ১০ ও পেঁয়াজ ১৫ জন।
২০২২-২৩ মৌসুমে গম, ভুট্টা, সরিষা, সূযমুখী, চিনাবাদাম, শীতকালীন পেঁয়াজ, মুগ, মসুর ও খেসারি ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে এ সহায়তা বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com