বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:২২ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

বাংলাদেশে ভাতের অভাব নেই- জামালপুরে বেগম মতিয়া চৌধুরী এমপি

রিপোর্টার / ১৯ ভিউ
আপডেট সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২, ৬:২৯ অপরাহ্ন

জামালপুর প্রতিনিধি॥বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, গৃহস্থ্য বাড়িতে মিসকিনদের জন্য ভাতের চাল রেখে দেয়া হয়, কিন্তু কোন মিসকিন আসে না, কারণ তাদের ঘরেও এখন ভাত আছে। বাংলাদেশে ভাতের অভাব নেই। তিনি বলেন দেশে যখন করোনা
শুরুর পর আমাদের কিছু রাজনৈতিক কবিরাজ আছে,তারা ভবিষ্যৎবাণী করেছেন, এই বুঝি সরকার শেষ হয়ে গেলো। এইবার বাংলাদেশ শেষ। কিন্তু এসব অঘোড় কবিরাজরা জিতে নাই। আজকে এন্টিবায়োটিকের যুগ, রাজনৈতিক এন্টিবায়োটিক দিয়ে শেখ হাসিনা সেই অঘোড় কবিরাজদের ভবিষ্যৎবাণী ব্যর্থ করে দিয়েছেন। তার মানে এই না যে অঘোড় কিবরাজদের দেশ থেকে বিতাড়িত করা হচ্ছে, তারা থাকলে মাঝে মধ্যে আমরা দেখবো তারা কি বলেন এবং জনগণকে কোন দিকে পরিচালিত করে। ১২ নভেম্বর (শনিবার) বিকালে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জামালপুর শহরের সিংহজানী উচ্চ বিদ্যালয় মাঠে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি, কেন্দীয় সদস্য মারুফা আক্তার পপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন এমপি, পৌর মেয়র ছানোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপনসহ স্থানীয় নেতৃবৃরা এসময় উপস্থিত ছিলেন। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সাবেক কমিটির সভাপতি ও সম্পাদক পুনরায় সভাপতি পদে ডা. এম এ মান্নান খান এবং সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপনের নাম ঘোষনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com