বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৩ পূর্বাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

ময়মনসিংহ সিটি কর্পোরেশনে ১ লক্ষ ১৫ হাজার শিশুকে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হবে

রিপোর্টার / ৭৪ ভিউ
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২, ৪:০৭ অপরাহ্ন

স্টাফ রিাের্টার : বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর স্বাস্থ্য বিভাগের উদ্যোগে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ-২০২৩ উপলক্ষ্যে এডভোকেসি সভার আয়োজন করা হয়।
কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষ্যে আগামী ৭ থেকে ১২ জানুয়ারি, ২০২৩ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩৩ টি ওয়ার্ডের ৫ থেকে ১৬ বছর বয়সী ১ লক্ষ ১৫ হাজার শিশুকে কৃমিনাশক ঔষধ সেবন লক্ষ্যমাত্রা রয়েছে মসিকের। সপ্তাহ চলাকালে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ সমপর্যায়ের মাদ্রাসা, মক্তব ও এতিমখানাসমূহে ৫-১৬ বছরের সকল শিক্ষার্থী এবং স্কুল বহির্ভূত শিশু, পথশিশু ও শ্রমজীবী শিশুদের কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হবে।
এডভোকেসি সভার সভাপতিত্ব করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী এবং অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ। এ সভায় ময়মনসিংহের সিভিল সার্জন ডা. মোঃ নজরুল ইসলাম, মসিকের মেডিকেল অফিসার ডা. আসমাউল ইসলাম রুম্পা, বিদ্যাময়ী সরকারী বলিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাসিমা আক্তার, প্রিমিয়ার আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ চান মিয়া, বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান ও এনজিওর প্রতিনিধি প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com