সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম::
কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল হাসপাতালে দুদকের অভিযান ঈশ্বরগঞ্জে সড়কের পাশ থেকে অবৈধভাবে মাটি কেটে নেয়ায় ভাটা মালিককে জরিমানা কেন্দুয়ায় শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন রোটারিয়ান এম নাজমুল হাসান কলমাকান্দায় বরদল উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী ধোবাউড়ায় জমি দখলের পায়তারা ও প্রাণ নাশের হুমকির অভিযোগ মদনে দুই অবৈধ অটো স্ট্যান্ড উচ্ছেদ ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ০৮ র‌্যাবের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গাজীপুর থেকে গ্রেফতার পুলিশ সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন রেঞ্জ ডিআইজি কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল হস্তান্তর ও বিতরণ করলেন লিপি এমপি
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

মানিকগঞ্জে জাকির হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী র‌্যাবের অভিযানে গ্রেফতার

রিপোর্টার / ৪২ ভিউ
আপডেট সময় : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩, ২:৫১ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার ঃ মানিকগঞ্জ জেলার সদর থানার চাঞ্চল্যকর জাকির হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ খোরশেদ (২৫) কে দীর্ঘ ১২ বছর পর র‌্যাব-১৪, সিপিএসসি, ময়মনসিংহ কর্তৃক গ্রেফতার হয়েছে। গত ১২ জানুয়ারি ২০২৩ইং সকালে র‌্যাব-১৪, সিপিএসসি, টিটিসি, ময়মনসিংহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সিলেট জেলার শাহপরান থানা এলাকা হতে জাকির হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ খোরশেদ আলম (২৫), পিতা- মোঃ সেকান্দার আলী, সাং- কেয়ার ছানা, থানা- ফুলবাড়ীয়া, জেলা- ময়মনসিংহ গ্রেফতার করতে সক্ষম হয়।
উল্লেখ্য, মানিকগঞ্জ জেলার সদর থানাধীন বাহির খোলা গ্রামে গ্রেফতারকৃত আসামী মোঃ খোরশেদ আলম জনৈক সবুজ মোল্লার পোল্ট্রি র্ফামে কাজ করাকালীন একই গ্রামের আব্দুল হকের স্ত্রীর সাথে আসামী মোঃ খোরশেদ আলমের পরকিয়া সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি আব্দুল হকের ছেলে জাকির (১২) জেনে ফেলায় আসামী খোরশেদ গত ০৩ মার্চ ২০১২ইং ভোরে গলায় গামছা পেচিয়ে জাকিরকে হত্যা করে লাশ ভিকটিমের বসতবাড়ির পিছনে ধানক্ষেতে ফেলে রেখে যায়। এ বিষয়ে ভিকটিমের পিতা আব্দুল হক খোরশেদকে বিবাদী করে মানিকগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মানিকগঞ্জ থানার মামলা নং- ০৭(০৩)১২, জিআর নং- ৬৩/১২, ধারাঃ ৩০২/৩৪। পরবর্তীতে এই মামলায় সাক্ষ্য প্রমাণ শেষে বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত, মানিকগঞ্জ গত ০২/১১/২০২২খ্রি. তারিখে আসামী মোঃ খোরশেদ আলম (২৫) এর বিরুদ্ধে দঃ বিঃ ৩০২ ধারায় বিজ্ঞ আদালতে প্রসিকিউশনপক্ষের আনীত ঞযব চবহধষ ঈড়ফব ১৮৬০ এর ৩০২ ধারায় অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় তাকে উক্ত ধারায় দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদন্ডসহ ১০,০০০/- (দশ হাজার) অর্থদন্ড অনাদায়ে আরো ০৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ খোরশেদ আলম (২৫) দীর্ঘ ১২ (বারো) বছর যাবৎ দেশের বিভিন্ন জায়গায় নিজের পরিচয় গোপন করে গাঁ ঢাকা দিয়ে ছদ্মবেশে পালিয়ে ছিল। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com