সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম::
নগরীর ১ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন মসিক মেয়র বর্জ্য ব্যবস্থাপনায় ট্রিটমেন্ট প্ল্যান্টের ভিত্তি প্রস্তর স্থাপন করেন মেয়র টিটু কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল হাসপাতালে দুদকের অভিযান ঈশ্বরগঞ্জে সড়কের পাশ থেকে অবৈধভাবে মাটি কেটে নেয়ায় ভাটা মালিককে জরিমানা কেন্দুয়ায় শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন রোটারিয়ান এম নাজমুল হাসান কলমাকান্দায় বরদল উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী ধোবাউড়ায় জমি দখলের পায়তারা ও প্রাণ নাশের হুমকির অভিযোগ মদনে দুই অবৈধ অটো স্ট্যান্ড উচ্ছেদ ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ০৮ র‌্যাবের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গাজীপুর থেকে গ্রেফতার
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

র‌্যাবের অভিযানে বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী রিপন গ্রেফতার

রিপোর্টার / ৩২ ভিউ
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩, ৩:১৮ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন ঢাকা বাইপাস এলাকা হতে একটি বিদেশী পিস্তলসহ কুখ্যাত সন্ত্রাসী কিরিজ রিপনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, ময়মনসিংহ। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে র‌্যাব-১৪ ময়মনসিংহের একটি আভিযানিক দল ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে গোপন সংবাদের ভিত্তিতে জেলার কোতোয়ালী থানাধীন ঢাকা বাইপাস এলাকায় অভিযান পরিচালনা করে আসামী- মোঃ রিয়াজুল ইসলাম রিপন ওরফে কিরিজ রিপন (২৮), পিতা-আব্দুর রশিদ, গ্রাম-বড়ইগাঁও, থানা-পাগলা, জেলা-ময়মনসিংহ’কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীর দেহ তল্লাশী করে তার হেফাজত হতে ১টি বিদেশী পিস্তল এবং ১টি খালি ম্যাগাজিন উদ্ধার পূর্বক জব্দ করে। উল্লেখিত ধৃত আসামী অস্ত্র নিজ হেফাজতে রাখার ব্যাপারে কোনো বৈধ কাগজপত্র প্রদর্শন করতে পারেনি।
প্রাথমিক অনুসন্ধানে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র ব্যবহার করে বিভিন্ন অপরাধমূলক কার্যকলাপসহ মাদক ক্রয়বিক্রয় করে আসছিল। এ সকল অবৈধ অস্ত্রধারী ও মাদক কারবারীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। ধৃত আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com