শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ১১:২০ অপরাহ্ন
নোটিশ::
দৈনিক স্বদেশ সংবাদ লাইভ খবর পড়ুন

কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল হাসপাতালে দুদকের অভিযান

রিপোর্টার / ৭৯ ভিউ
আপডেট সময় : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩, ৩:৫৫ অপরাহ্ন

নজরুল ইসলাম খায়রুল: কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে অভিযান চালিয়েছে দুদক।
রোববার (২৯ জানুয়ারি) এই অভিযান পরিচালনা করে দুর্নীতি দমন কমিশনের কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের একটি টিম।
ডাক্তারদের বিরুদ্ধে হাসপাতালে আগত রোগীদের চিকিৎসা সেবা প্রদানে অবহেলা ও অফিস সময়ে ব্যক্তিগত চেম্বারে রোগীদের চিকিৎসাসেবা প্রদানের অভিযোগের প্রেক্ষিতে এই অভিযান চালানো হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ডাক্তারদের বিরুদ্ধে হাসপাতালে আগত রোগীদের চিকিৎসা সেবা প্রদানে অবহেলা ও অফিস সময়ে ব্যক্তিগত চেম্বারে রোগীদের চিকিৎসাসেবা প্রদানের অভিযোগ রয়েছে। এরই প্রেক্ষিতে সেখানে গতকাল রোববার (২৯ জানুয়ারি) দুর্নীতি দমন কমিশনের কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের একটি টিম এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করে। অভিযানকালে টিমের সদস্যরা সাধারণ সেবা গ্রহীতা ও দর্শনার্থীর ছদ্মবেশে হাসপাতালের আউটডোর ও বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেন এবং সেবা প্রার্থীদের সঙ্গে কথা বলেন। এ সময় রোগীরা হাসপাতাল থেকে পর্যাপ্ত ওষুধ না পাওয়া, নার্সদের স্বেচ্ছাচারীতা ইত্যাদি অভিযোগ সমূহের প্রাথমিক সত্যতা পাওয়া যায়।
হাসপাতালের সেবার অবস্থা বিষয়ে দায়িত্ব পালনে থাকা পরিচালকের সঙ্গে দুদক টিম কথা বললে পরিচালক কিছু অভিযোগ স্বীকার করে নেন এবং দ্রুততম সময়ে সেবার মান উন্নত করার প্রতিশ্রুতি প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com